কোম্পানীগঞ্জ এসোসিয়েশন ইউকের নতুন কমিটি গঠন
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:১৮

কোম্পানীগঞ্জ এসোসিয়েশন ইউকের নতুন কমিটি গঠন

কোম্পানীগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১২/০৯/২০২৩ ১০:২৭:৪৯

কোম্পানীগঞ্জ এসোসিয়েশন ইউকের নতুন কমিটি গঠন

ছবি : নিজস্ব


কোম্পানীগঞ্জ এসোসিয়েশন ইউকের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে মো. কামাল উদ্দিনকে সভাপতি ও মো. আফজাল রশিদ সেলিমকে সাধারণ সম্পাদক করা হয়েছে। সোমবার রাতে ইস্ট লন্ডনের হোয়াইট চ্যাপেলে কফি কর্নার রেস্টুরেন্টে দ্বি-বার্ষিক সাধারণ সভায় ২৩ সদস্যের নতুন কমিটি ঘোষণা করা হয়।

এতে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন এসোসিয়েশনের উপদেষ্টা ও সাবেক সভাপতি আমিনুর রশিদ, সহকারী নির্বাচন কমিশনার ছিলেন সাবেক সভাপতি কামাল মোস্তফা গোলাপ ও সাবেক সাধারণ সম্পাদক সাজিদুর রহমান।

নতুন কমিটিতে দায়িত্বপ্রাপ্ত অন্যরা হলেন- সহ সভাপতি জাবেদ আহমেদ ও মো. জহির, যুগ্ম সাধারণ সম্পাদক মাজেদুল আলম আরশ, রুবেল আহমেদ ও সোহেল রানা, কোষাধ্যক্ষ মো. কামিল উদ্দিন, সহ কোষাধ্যক্ষ মো. বেদন আহমেদ, সাংগঠনিক সম্পাদক লাহিন আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন সবুজ চৌধুরী ও জিয়াউর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল মুত্তাকিন, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. নুরুল হক শাহজামান, ধর্ম বিষয়ক সম্পাদক মো. আব্দুল্লাহ আল ফারুকী, তথ প্রযুক্তি সম্পাদক তাহমিদ রশিদ, কল্যাণ সম্পাদক এইচ এম আলী আহসান সিদ্দিকী, সহ কল্যাণ সম্পাদক এমরান হোসেন, শিক্ষা সম্পাদক জুনেদ আহমেদ, মহিলা বিষয়ক সম্পাদক তাইয়্যেবা বেগম, সহ মহিলা বিষয়ক সম্পাদক আসমা আক্তার, নির্বাহী সদস্য মো. এনামুল হক ও ফয়সাল আহমেদ।  নবনির্বাচিত এ কমিটি আগামী দুই বছর দায়িত্ব পালন করবে।

এর আগে বিদায়ী সভাপতি মো. হারিছ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. এনামুল হকের পরিচালনায় প্রথম অধিবেশনে আর্থিক প্রতিবেদন পেশ করেন অর্থ সম্পাদক কামিল উদ্দিন। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ দেলোয়ার হোসেন। এসোসিয়েশনের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ তাদের বক্তব্যে কোম্পানীগঞ্জ উপজেলার সার্বিক উন্নয়নে কাজ করার প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন এসোসিয়েশনের উপদেষ্টা মো. মুজাহিদ আলী, সদস্য আলিম উদ্দিন, নূর মোহাম্মদ দুদু, সুফেদ আহমেদ, মো. জাকির হুসাইন, আব্দুল কাদির, আনাস মিয়া, আনোয়ার হোসাইন সাইফী, জুবায়ের আহমেদ, আরিফুল হক, আবু সায়িদ, সাকিব আল হাদি ও মুমিনুল ইসলাম প্রমুখ।  

এম সি


This is the free demo result. For a full version of this website, please go to Website Downloader