দিরাইয়ে চাচার হামলায় আহত শিশুর মৃত্যু
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:০৩

দিরাইয়ে চাচার হামলায় আহত শিশুর মৃত্যু

দিরাই প্রতিনিধি

প্রকাশিত: ১৪/০৯/২০২৩ ০৪:৪১:৪৪

দিরাইয়ে চাচার হামলায় আহত শিশুর মৃত্যু

সম্পত্তি নিয়ে বিরোধে মারামারিতে নিহত শিশু এমরান


সুনামগঞ্জের দিরাইয়ে জমি নিয়ে বিরোধের জের ধরে মারামারিতে আহত শিশুর মৃত্যু হয়েছে। বুধবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

নিহত শিক্ষার্থী এমরান হোসেন (১২) দিরাই উপজেলার কুলঞ্জ ইউনিয়নের টংগর গ্রামের আবুল কাশেম ছেলে ও তারাপাশা মাদরাসার তৃতীয় শ্রেণির শিক্ষার্থী।

এর আগে গত সোমবার (১১ সেপ্টেম্বর) বিকেল পাঁচটার দিকে টংগর গ্রামে দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে উভয়পক্ষের ৬ জন আহত হন। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, টংগর গ্রামের সহোদর আবুল কাশেম ও আবুল খয়েরের মধ্যে পৈত্রিক সম্পত্তির ভাগবাটোয়ারা নিয়ে পূর্ব বিরোধ চলে আসছে। এরই জের ধরে গত সোমবার সন্ধায় আবুল খয়ের ও তার লোকজন আবুল কাশেম এর বাড়িতে হামলা করলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। ওই সংঘর্ষে আবুল কাশেমের পক্ষের আবুল কাশেম ও তার মেয়ে দিনা বেগম, ইবা বেগম, ও ছেলে এমরান হোসেন আহত হন। ওপরপক্ষের আবুল খয়ের ও ছেলে নোমান আহত হন। 

স্থানীয়রা আহতদের উদ্ধার করে দিরাই হাসপাতালে নিয়ে গেলে উভয় পক্ষের গুরুতর আহত পাঁচ জনকে উন্নত চিকিৎসার জন্য ওসমানী মেডিকেল হাসপাতালে পাঠায় দিরাই হাসপাতাল কর্তৃপক্ষ। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সন্ধ্যায় এমরান হোসেন মারা যায়।

দিরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মুক্তাদির হোসেন জানান, সম্পত্তি নিয়ে দুই ভাইয়ের বিরোধের জের ধরে সোমবার দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় আহত কয়েকজন সিলেটে চিকিৎসাধীন ছিল। এর মধ্যে আহত এমরান হোসেন চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

SH


This is the free demo result. For a full version of this website, please go to Website Downloader