মেয়র প্রার্থী বাবুলের গোপন ভিডিও ফাঁস
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৫৫

মেয়র প্রার্থী বাবুলের গোপন ভিডিও ফাঁস

জৈন্তা বার্তা ডেস্ক

প্রকাশিত: ১৩/০৬/২০২৩ ১২:০৩:০৬

মেয়র প্রার্থী বাবুলের গোপন ভিডিও ফাঁস

মেয়র প্রার্থী নজরুল ইসলাম বাবুল


সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পাটির মনোনীত লাঙ্গল প্রতীকের মেয়র প্রার্থী ও মহানগর জাতীয় পার্টির আহবায়ক নজরুল ইসলাম বাবুলের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। ১২ জুন সোমবার  থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ৩১ সেকেন্ডের ভিডিওটি পোস্ট করে সমালোচনা করছেন অনেকেই। কেউ কেউ আবার এ নিয়ে ধিক্কার জানিয়েছেন।

৩১ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, একটি ডাইনিং টেবিলের চেয়ার বসে নাস্তা করছেন নজরুল ইসলাম বাবুল। এ সময় ক্যামেরার পেছন থেকে এক নারী মুন্নি নাম উচ্চারণ করে শারীরিক সম্পর্কের ইঙ্গিত করে প্রশ্ন করেন। জবাবে বাবুল বলেন, 'আরে বাবা আমি কতকিছু করছি, তখন ওই নারী ফের বাবুলকে প্রশ্ন করেন তুমি মুন্নিকে করছো? আমি কত কিছু করছি বলেই ক্ষেপে যান বাবুল। তখন চেয়ার থেকে উঠে ওই নারীর ক্যামেরা ঝাপটে ধরেন এবং অশ্লীল ভাষায় গালাগালি শুরু করেন। একপর্যায়ে ওই নারী খবরদার বলে বাবুলকে ধমক দেন এবং বাবুলও তার সেই কথার উত্তরে বলেন তুই ভিডিও করছ কিতা।

 ভিডিওটি সামাজিক যোগযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে রাজনীতি অঙ্গনের মানুষসহ বিভিন্ন শ্রেনীর লোকজন নজরুল ইসলাম বাবুলের চরিত্র নিয়ে প্রশ্ন তুলছেন। সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষার তার আইডিতে স্ট্যাটাসে লেখেন, 'মুন্নিটা কে জনাব নজরুল ইসলাম বাবুল! তুমি মুন্নি কে কি করছো?

এ ভিডিও নিয়ে বিভিন্নজন পোস্ট করে সমালোচনা করতে দেখা যায়।


জানা যায়, আলোচিত এই মুন্নির পুরো নাম মরিয়ম আক্তার মুন্নি। ২৯ বছর বয়সি এই মুন্নি নগরীর শিবগঞ্জ এলাকার জাকির হোসেনের মেয়ে। মুন্নি মেয়র প্রার্থী নজরুল ইসলাম বাবুলের ছেলে আজহারুল ইসশাম মোমিনের স্ত্রী বলে নিজেকে দাবি করতেন। ২০২০ সালের ১৪ নভেম্বর ইয়াবাসহ পুলিশের হাতে গ্রেফতার হন মুন্নি। মুন্নি গ্রেফতারে পরই আমেরিকায় পাড়ি জমান তার কথিত স্বামী আজহারুল ইসলাম মোমিন।

একাধিক বিয়ে, পরপুরুষকে নিয়ে রোমান্সসহ নানা ঘটনায় সিলেটে আলোচিত মুন্নি এবার নতুন করে আলোচনায় এসেছেন বাবুলকাণ্ডে। 

এ ব্যাপারে জানতে চাইলে নজরুল ইসলাম বাবুলের মুঠোফোনে একাধিকবার কল দিলে তিনি রিসিভ করেননি।

জৈন্তাবার্তা/এমকে


This is the free demo result. For a full version of this website, please go to Website Downloader