মাধবপুরে স্বামীর গোপনাঙ্গ কেটে দিলো স্ত্রী
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:২৬

মাধবপুরে স্বামীর গোপনাঙ্গ কেটে দিলো স্ত্রী

মাধবপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৯/০৯/২০২৩ ১০:০৪:১৯

মাধবপুরে স্বামীর গোপনাঙ্গ কেটে দিলো স্ত্রী

ছবি: সংগৃহীত


 হবিগঞ্জের মাধবপুরে পারিবারিক কলহের জেরে স্বামীর গোপনাঙ্গ দ্বিখণ্ডিত করার অভিযোগ পাওয়া গেছে স্ত্রীর বিরুদ্ধে। ভুক্তভোগী হাবিব মিয়াকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। 

সোমবার (১৮ সেপ্টেম্বর) রাতে উপজেলার আদাঐর ইউনিয়নের নজরপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, গতকাল সোমবার রাত ১০ টার দিকে স্ত্রী জোনাকী আক্তার (৩০) ধারালো ছুরি দিয়ে স্বামী হাবিব মিয়ার গোপনাঙ্গ দ্বিখণ্ডিত করে দেন। চিৎকার শুনে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রথমে মাধবপুর থেকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। হাবিব মিয়া

হাবিব মিয়ার বোন জামাই গিয়াস উদ্দিন জানান, সম্প্রতি নজরপুর গ্রামের বোনের বাড়িতে বসবাসরত জোনাকীর সঙ্গে হাবিবের বিয়ে হয়। জোনাকীর এর আগে অন্যত্র বিয়ে হয়েছিল এবং তার একটি সন্তানও আছে। কিছু দিন ধরে তাদের মধ্যে বিরোধ ছিল। বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে। আজ রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে হাবিবের অস্ত্রোপচারের কথা আছে।

এ ব্যাপারে মাধবপুর থানার এসআই রায়হান জানান, এ ব্যাপারে এখনো কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। গত রাত ১১টার দিকে তিনি নিজে হাবিবকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠান।

এম সি


This is the free demo result. For a full version of this website, please go to Website Downloader