বিশ্বনাথে কিশোর নির্যাতনের মামলায় মেম্বার নুর আলী কারাগারে
বুধবার, ২২ মে ২০২৪, ০১:৩৩

বিশ্বনাথে কিশোর নির্যাতনের মামলায় মেম্বার নুর আলী কারাগারে

বিশ্বনাথ প্রতিনিধি

প্রকাশিত: ০৫/১০/২০২৩ ১২:১৭:০২

বিশ্বনাথে কিশোর নির্যাতনের মামলায় মেম্বার নুর আলী কারাগারে

ছবি : নিজস্ব


সিলেটের বিশ্বনাথ উপজেলার ৮নং দশঘর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার নুর আলীকে কারাগারে প্রেরণ করেছে আদালত। বুধবার (৪অক্টোবর) সিলেটের (বিশ্বনাথ) আমল গ্রহনকারি আদালতে হাজিরা দিতে গেলে আদালত জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

নুর আলী ভল্লবপুর গ্রামের আবারক আলীর পুত্র। আর আহত কিশোর মালেক আহমদ (১৪) একই গ্রামের মৃত আব্দুল মতিনের পুত্র।

মামলার তদন্ত প্রতিবেদনে বলা হয়, চলতি বছরের ১৫ মার্চ বিকেলে ফুটবল খেলাকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে আসামি নুর আলীসহ অন্যান্য আসামিরা সঙ্গবদ্ধ হয়ে কিশোর মালেক আহমদের (১৪) উপর হামলা চালায়। এতে ওই কিশোরের বাম হাতের কব্জির উপরে হাড় ভাঙ্গে যায়। গুরুত্বর আহত অবস্থায় কিশোর মালেককে সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

এ ঘটনায় কিশোরের ভাই লায়েক আহমদ বাদী হয়ে মেম্বার নুর আলীসহ ৫জনকে আসামি করে সিলেট আমলী (বিশ্বনাথ) আদালতে একটি মামলা দায়ের করেন। (জিআর মামলা নং-৪৩)। মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই মোয়াজ্জেম হোসেন দীর্ঘ তদন্ত শেষে ঘটনার সত্যতা পেয়ে গত ৫ আগষ্ট ৫আসামিকে অভিযোক্ত করে আদালতে চার্জশীট দাখিল করে। এই মামলায় প্রধান আসামি মেম্বার নুর আলীর জামিন না মঞ্জুর করে আদালত জেল হাজতে প্রেরণ করে।

মামলার অন্যন্য আসামিরা হলেন, মেম্বারের ভাই শানুর আলী (২৪), ভল্লবপুর গ্রামের আবু লেইছের পুত্র আবু বক্কর (৩৫), তৈমুছ আলীর পুত্র কয়েছ আহমদ আঙ্গুর (৫০), মৃত কদরিছ আলীর পুত্র সুরুজ আলী (৪৫)। মেম্বার নুর আলীর বিরুদ্ধে ইতিপূর্বে প্রধানমন্ত্রীর সহায়তার টাকা আত্নসাতের অভিযোগও রয়েছে।

এম সি


This is the free demo result. For a full version of this website, please go to Website Downloader