জাফলংয়ে পিটিয়ে দুই যুবকের পা ভাঙলো দুর্বৃত্তরা
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২৭

থানায় অভিযোগ

জাফলংয়ে পিটিয়ে দুই যুবকের পা ভাঙলো দুর্বৃত্তরা

গোয়াইনঘাট প্রতিনিধি

প্রকাশিত: ০১/১২/২০২৩ ০৫:১৬:০৫

জাফলংয়ে পিটিয়ে দুই যুবকের পা ভাঙলো দুর্বৃত্তরা

ফাইল ছবি


গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে মাছ কেনা নিয়ে কথাকাটাকাটির জের ধরে ২ যুবককে পিটিয়ে পা ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার সন্ধ্যায় গোয়াইনঘাট থানায় ৬ জনের নামোল্লেখ করে লিখিত অভিযোগ করেছেন আহতের মা সাহেনা বেগম।

বুধবার সন্ধ্যায় উপজেলার পিয়াইন নদীর পারে কাটারি সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় তারা সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।


মামলার এজাহারে সাহেনা বেগম উল্লেখ করেন, বুধবার সন্ধ্যায় পিয়াইন নদীর পারে তার ছেলে শাহীন মিয়া ও বন্ধু সিপন দাস মাছ কিনতে গেলে পূর্ববিরোধের জের ধরে মামলার ১ থেকে ৬ নম্বর আসামি ও তাদের সহযোগিরা কথাকাটাকাটিতে জড়িয়ে পড়ে। এর জের ধরে দেশিয় অস্ত্র নিয়ে শাহীন ও সিপনকে বেধড়ক পেটাতে থাকে। এতে শাহীন ও সিপনের পা ভেঙে যায়। স্থানীয়রা তাদের আর্তচিৎকারে এগিয়ে আসলে হামলাকারীরা সাথে থাকা নগদ টাকা লুটে নেয়।

এ সময় গুরুতর আহত অবস্থায় শাহীন ও সিপনকে ফেলে যায় হামলাকারীরা। আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে সিপনকে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও শাহীনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।বর্তমানে আহতরা চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার ওসি তদন্ত মেহেদী হাসান অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন,আজ রাতে থানায় মামলা রজ্জু করা হবে।

জৈন্তাবার্তা/জেএ


This is the free demo result. For a full version of this website, please go to Website Downloader