সিলেট-৩ আসনে ৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২৬

সিলেট-৩ আসনে ৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

দক্ষিন সুরমা প্রতিনিধি

প্রকাশিত: ০১/১২/২০২৩ ০৫:৩৮:১১

সিলেট-৩ আসনে ৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

ফাইল ছবি


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৩ আসন থেকে দলীয় ও স্বতন্ত্র ভাবে নির্বাচনের জন্য ৮ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সিলেটের রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক শেখ রাসেল হাসানের নিকট প্রার্থীরা তাদের মনোনয়নপত্র দাখিল করেন।

মনোনয়নপত্র দাখিলকারী প্রার্থীরা হলেন, আওয়ামী লীগের প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, জাতীয় পার্টির প্রার্থী আতিকুর রহমান আতিক, ন্যাশনাল পিপলস পার্টির প্রার্থী আনোয়ার হোসেন আফরোজ, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট মনোনিত প্রার্থী শেখ জাহেদুর রহমান মাসুম, ইসলামী ঐক্যজোট মনোনীত প্রার্থী এইচ এম কিউ মইনুল ইসলাম আশরাফী, স্বতন্ত্রপ্রার্থী ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল, কফিল উদ্দিন চৌধুরী  ফখরুল ইসলাম

ঘোষিত তফসিল অনুযায়ী, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে ১ থেকে ৪ ডিসেম্বর, মনোনয়ন আপিল ও নিষ্পত্তি ৬ থেকে ১৫ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর, নির্বাচনী প্রচার-প্রচারণা ১৮ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত এবং ভোটগ্রহণ ৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

জৈন্তাবার্তা/জেএ


This is the free demo result. For a full version of this website, please go to Website Downloader