‘অবহেলিত সিলেট-২ আসনের উন্নয়নে নৌকায় ভোট দিন’
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৪৪

সাংবাদিকদের সাথে মতবিনিময়

‘অবহেলিত সিলেট-২ আসনের উন্নয়নে নৌকায় ভোট দিন’

বিশ্বনাথ প্রতিনিধি

প্রকাশিত: ০১/১২/২০২৩ ০৬:২৩:০৩

‘অবহেলিত সিলেট-২ আসনের উন্নয়নে নৌকায় ভোট দিন’

বিশ্বনাথে সাংবাদিকদের সাথে শফিক চৌধুরীর মতবিনিময়।


সিলেট-২আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শফিকুর রহমান চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ ও বিচক্ষণ নেতৃত্বে বিশ্ব বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। কিন্তু দু:খের বিষয় যে, সমগ্র দেশে সার্বিক উন্নয়ন হলেও এই অঞ্চলে দলীয় এমপি না থাকায় আমরা উন্নয়ন থেকে বঞ্চিত। বিগত ৫টি বছর এ অঞ্চলের মানুষ তা উপলব্ধি করতে পেরে আমাকে নৌকার প্রার্থী ঘোষনার দাবি কারায় মাননীয় প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী আমাকে নৌকা প্রর্তীক দিয়ে আপনাদেরকে সম্মাণ দেখিয়েছেন। তাই আপনারা স্বাধীনতা-মুক্তিযুদ্ধ ও উন্নয়নের প্রর্তীক নৌকায় ভোট দিয়ে খেশ হাসিনাকে সম্মান দেখানোর দাবি করছি। 

শুক্রবার (১ডিসেম্বর) বাদ জুমআ বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে মত বিনিময়কালে বক্তব্য রাখছিলেন। তিনি বলেন, আমরা প্রতিটি এলাকায় ব্রিজ কালভাট কাঁচাপাকা রাস্তা, শিক্ষা প্রতিষ্টান, মসজিদ মন্দির, খামার কৃষি সহ প্রতিটি ক্ষেত্রে তালিকা তৈরী করে উন্নয়ন পরিকল্পনার মাধ্যমে তা বাস্তবায়ন করব। শফিক চৌধুরী বলেন, বিশ^নাথে একটি মহিলা ও টেকনিক্যাল কলেজ প্রতিষ্টা করা অতিব জরুরী। আমি নির্বাচিত হলে সরকারি বা বিদেশি সহায়তায় এ দুটি প্রতিষ্টান করার চেষ্টা করব। বেকার যুবকদের কম্পিউপার প্রশিক্ষণের মাধ্যমে কর্মসংস্থানের সুযোগ সৃস্টি করা হবে। তিনি সকল সাংবাদিক ও বিশ্বনাথে ওসমানীনগরের দেশে বিদেশে থাকা সকল নাগরিকের সহযোগীতা কামনা করেছেন। 

বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য এএইচএম ফিরোজ আলী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক মকদ্দুছ আলী, বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, বর্তমান সভাপতি আশিক আলী, সাধারণ সম্পাদক নবীন সোহেল, এমদাদুর রহমান মিলাদ, প্রনঞ্জয় বৈদ্য অপু।

জৈন্তাবার্তা/জেএ


This is the free demo result. For a full version of this website, please go to Website Downloader