সিলেটে তিন সন্তানের জননী পূণির্মা নিখোঁজ
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০১:১৭

সিলেটে তিন সন্তানের জননী পূণির্মা নিখোঁজ

জৈন্তা বার্তা ডেস্ক

প্রকাশিত: ০১/১২/২০২৩ ০৯:২৪:৩৬

সিলেটে তিন সন্তানের জননী পূণির্মা নিখোঁজ

ছবি: নিজস্ব


সিলেট নগরীর এয়ারপোর্ট থানাধীন বাইশটিলা এলাকা থেকে তিন সন্তানের জননী নিখোঁজ হয়েছেন। নিখোঁজ মাকে ফিরে পেতে তার তিনটি শিশু সন্তানের আকুতি জিানিয়ে বারবার কান্নায় ভেঙে পড়ছেন। 

জানা যায় , বুধবার ( ২৯ নভেম্বর ) দুপুর ১টা ৩০ মিনিটের দিকে তিনি নিখোঁজ হন। নিখোঁজ ব্যক্তির নাম, পূণির্মা দেব ( ৩৪)। তার স্বামী সঞ্জিত কুমার দেব। সিলেটের এয়ারপোর্ট থানাধীন বাইশটিলা এলাকার কাকুয়ারপাড়র বাসিন্দা। 

নিখোঁজ পূণির্মার দুইদিনেও কোনো খোঁজখবর না পেয়ে পরিবারের পক্ষ থেকে এয়ারপোর্ট থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

স্বামী সঞ্জিত কুমার দেব বলেন, আমার স্ত্রী বুধবার দুপুরে আমাদের কাকুয়ারপাড় বাসায় থেকে বিমানবন্দর এলাকায় আমার ছেলের স্কুলে গিছিলা আমার ছেলে আনার জন্য। কিন্তু ছেলের স্কুলে হেঁটে যাতায়াতের সময় আমার স্ত্রী নিখোঁজ হয়ে যায়। আমাদের সকল সম্ভাব্য জায়গায় খোঁজাখুঁজি করা হয়েছে, এখন পর্যন্ত খোঁজাখুঁজি করেও কোনো সন্ধান পাওয়া যায় নাই, খোঁজাখুঁজি অব্যাহত আছে।

এব্যাপারে এয়ারপোর্ট থানা এসআই মোহাম্মদ সুলায়মান মিয়া বলেন, আমরা ব্যাপারটা নিয়ে কাজ করছি। কাল সরজমিনে ঘটনাস্থলে যাবো। তিন কিভাবে নিখোঁজ হলেন বা কেউ নিয়ে গেলো কি না সেটাও খতিয়ে দেখবো।

এম সি


This is the free demo result. For a full version of this website, please go to Website Downloader