কর্মী সমর্থক নিয়ে মনোনয়নপত্র জমা দিলেন আবুল হোসেন
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:১৭

কর্মী সমর্থক নিয়ে মনোনয়নপত্র জমা দিলেন আবুল হোসেন

সৈয়দ হেলাল আহমদ বাদশা, গোয়াইনঘাট

প্রকাশিত: ২৭/০৩/২০২৪ ১০:৪১:৪৬

কর্মী সমর্থক নিয়ে মনোনয়নপত্র জমা দিলেন আবুল হোসেন

ছবি : নিজস্ব


সিলেটের গোয়াইনঘাট উপজেলার নবগঠিত ১৩নং বিছনাকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে শতাধিক ভোটার ও কর্মী সমর্থক নিয়ে উপজেলা নির্বাচন অফিসে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে গিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন ২নং ওয়ার্ড সদস্য পদ-প্রার্থী মোঃ আবুল হোসেন। বুধবার ( ২৭ মার্চ ) দুপুর ২টায় মনোনয়নপত্র জমা দেন তিনি।

সদস্য পদ-প্রার্থী আবুল হোসেন বলেন, গোয়াইনঘাট উপজেলার নবগঠিত জনগুরুত্বপূর্ণ এই ইউনিয়নের সেবক হয়ে জনকল্যাণে কাজ করতে চাই। জন কল্যানে কাজ করতে হলে জনগণের কাছে যেতে হবে। আর জনগণের কাছে যাওয়ার মাধ্যমে হল নির্বাচন। তাই আমি দুই নং ওয়ার্ডের সদস্য পদ-প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করতে মনোনয়নপত্র জমা দিয়েছি। আমার ওয়ার্ডের জনগণের ভোটে আমি নির্বাচিত হলে তাদের সকলের মতামতের ভিত্তিতে এই ওয়ার্ডকে একটি নান্দনিক ওয়ার্ডে রূপান্তরিত করব ইনশাল্লাহ।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, এ পর্যন্ত চেয়ারম্যান পদে চারজন,সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য পদে বেশ কয়েকজন প্রার্থী মনোনয়নপত্র কিনেছেন। আগামীকাল মনোনয়নপত্র কিনা ও জমা দেওয়ার শেষ তারিখ। কোন পদে কয়জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন আগামীকাল চুড়ান্ত হিসাব পাওয়া যাবে।

উল্লেখ্য ১৩নং বিছনাকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচন হবে এমন একটি তারিখ ঘোষণা করেছে নির্বাচন কমিশন। রিটার্নিং অফিসারের নিকট মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ২৮ মার্চ বৃহস্পতিবার, মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ১ এপ্রিল, মনোনয়নপত্র বাছাইয়ে রিটার্নিং অফিসারের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের ২ এপ্রিল, আপিল নিষ্পত্তি ৫ থেকে ৭ এপ্রিল, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৮ এপ্রিল, প্রতীক বরাদ্দ ৯ এপ্রিল, ভোট গ্রহণের তারিখ ২৮ এপ্রিল।

এম সি


This is the free demo result. For a full version of this website, please go to Website Downloader