কোম্পানীগঞ্জে বিপুল পরিমাণ ভারতীয় মদ সহ গ্রেফতার ১
বুধবার, ২২ মে ২০২৪, ০১:৩৪

কোম্পানীগঞ্জে বিপুল পরিমাণ ভারতীয় মদ সহ গ্রেফতার ১

কোম্পানীগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ৩০/০৩/২০২৪ ০৬:৪৪:০৭

কোম্পানীগঞ্জে বিপুল পরিমাণ ভারতীয় মদ সহ গ্রেফতার ১


সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলা থেকে ২৬৫ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ হারুন মিয়া উরফে তারুন মিয়া (৫৫) নামের একজনকে আটক করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ। শনিবার (৩০ মার্চ) ভোরে উপজেলার ৬ নং দক্ষিণ রনিখাই ইউনিয়নের গৌরীনগর গ্রাম সংলগ্ন হিংড়া হাওরে এলাকা তাকে আটক করা হয়।

আটকৃত হারুন মিয়া উরফে তারুন মিয়া মাদক বহনকারী (ভারী) ছিলেন। তিনি গোয়াইনঘাট উপজেলার গুজারকান্দি (রুস্তমপুর) গ্রামের মৃত্যু আব্দুর রহিমের পুত্র।

পুলিশ জানায়, শনিবার ভোর সাড়ে ৪ টায় উপজেলার ৬নং দক্ষিণ রণিখাই ইউনিয়ন বীট কর্মকর্তা উপ-পরিদর্শক অজয় চন্দ্র রায়ের সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় ৬টি পুটলা তল্লাশী করে ২৬৫ বোতল ভারতীয় তৈরি ফেন্সিডিল পাওয়া যায়। আসামীকে জিজ্ঞাসাবাদে সে ও তার সহযোগী আসামীরা বিক্রির উদ্দেশ্যে ফেনসিডিল বহন করছিল বলে স্বীকার করে।আটকৃত ফেনসিডিলের বাজারমূল্য আনুমানিক ২লক্ষ ৬৫ হাজার টাকা। ২ জন এজাহার নামীয় এবং অজ্ঞাতনামা ২ থেকে ৩ জনকে আসামী করে কোম্পানীগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি  মামলা রুজু করা হয়। 

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম দস্তগীর আহমদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাদকের বিরুদ্ধে কোম্পানীগঞ্জ পুলিশের অবস্থান জিরো টলারেন্স।মাদক কে নির্মুল করতে সবার সহযোগিতা চান তিনি।

এমকে


This is the free demo result. For a full version of this website, please go to Website Downloader