বেপরোয়া গতিতে মোড় নিতে গিয়ে সাদাপাথর পরিবহন উল্টে আহত ২০
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৩৬

বেপরোয়া গতিতে মোড় নিতে গিয়ে সাদাপাথর পরিবহন উল্টে আহত ২০

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০২/০৪/২০২৪ ০৩:৩৩:১৬

বেপরোয়া গতিতে মোড় নিতে গিয়ে সাদাপাথর পরিবহন উল্টে আহত ২০


সিলেটে সাদাপাথর নামক যাত্রীবাহী বাস উল্টে অন্তত বিশ যাত্রী আহত হয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে আহতদের নাম-পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

মঙ্গলবার (০২ এপ্রিল) বেলা ১টার দিকে সিলেটের ভোলাগঞ্জ সড়কে সদর উপজেলার ধোপাগুল নানাবুড়ার সাইট নামক এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, সাদাপাথর নামের যাত্রীবাহী বাসটি অন্তত বিশ যাত্রী নিয়ে ভোলাগঞ্জ সাদাপাথর থেকে নগরীর আম্বরখানার উদ্দেশে রওনা হয়। পথে ধোপাগুল পয়েন্ট পার হয়ে বাঁক নিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি উল্টে যায়। দুর্ঘটনায় অন্তত অর্ধশত যাত্রী আহত হয়েছেন। এসময় ৯৯৯-এ ফোন দেওয়া হলে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে আসেন। 

স্থানীয়রা বেশ কয়েকজন আহত যাত্রীদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে পুলিশ এসে বাকিদের উদ্ধার করে।

সিলেট মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মো. নুনু মিয়া জানান, সাদা পাথর নামক বাস উল্টে বাসটিতে থাকা সব যাত্রী আহত হয়েছেন। ভোলাগঞ্জ সড়কে সদর উপজেলার ধোপাগুল এলাকায় একটি ব্রিজের কাছে অতিরিক্ত গতিতে মোড় নিতে গিয়ে বাসটি উল্টে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পাঠায়। এর আগে বাকিদের উদ্ধার করে স্থানীয়রা হাসপাতালে নিয়ে গেছেন। ঘটনার পর থেকে বাস চালক পলাতক রয়েছে।

জৈন্তাবার্তা/এমকে


This is the free demo result. For a full version of this website, please go to Website Downloader