বিশ্বনাথে ৩৪ রোগীকে সরকারি ১৭ লাখ টাকার সহায়তা প্রদান
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৫১

বিশ্বনাথে ৩৪ রোগীকে সরকারি ১৭ লাখ টাকার সহায়তা প্রদান

বিশ্বনাথ প্রতিনিধি

প্রকাশিত: ০২/০৪/২০২৪ ১০:১০:২৮

বিশ্বনাথে ৩৪ রোগীকে সরকারি ১৭ লাখ টাকার সহায়তা প্রদান

ছবি : নিজস্ব


সিলেটের বিশ্বনাথে ‘সরকারের পক্ষ থেকে চিকিৎসা সহায়তা’ বাবদ উপজেলার বিভিন্ন এলাকার জটিল রোগে আক্রান্ত ৩৪ জন রোগীকে জনপ্রতি ৫০ হাজার টাকা করে মোট ১৭ লাখ টাকার সরকারি সহায়তা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (২ এপ্রিল) সকালে উপজেলা পরিষদ সভা কক্ষে সমাজসেবা অধিদপ্তর থেকে প্রাপ্ত ‘ক্যান্সার, কিডনী, লিভারসিরোসিস, স্টোক, প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়ায়’ আক্রান্ত জটিল রোগীদের মধ্যে ২০২৩-২৪ অর্থ বছরের আওতায় জনপ্রতি এককালীন ৫০ হাজার টাকা করে প্রদান করা হয়।

উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে আয়োজিত চেক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ১৭ লাখ টাকার চেক বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেস্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া।

অনুষ্ঠানে সরকারের পক্ষ থেকে এতিম শিশুদের জীবন-মান উন্নয়নের জন্য পৌর শহরের জামেয়া মাদানিয়া এতিমখানায় ৪ লাখ ৮ হাজার ও রামপাশা ইউনিয়নের দারুল-হিকমাহ এতিমখানায় ১ লাখ ৮০ হাজার টাকা এবং রোগী কল্যাণ সমিতির পক্ষ থেকে এলাকার অসহায়-গরীব ও দুস্থ রোগীদের বিনামূল্যে ঔষধ ক্রয় বাবদ ১ লাখ ৩৬ হাজার ৬৫৭ টাকার চেক বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিনা আক্তারের সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ আশরাফুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত চেক বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. দেলোয়ার হোসেন সুমন, উপজেলা কৃষি কর্মকর্তা কনক চন্দ্র রায়, উপজেলার লামাকাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. কবির হোসেন ধলা মিয়া, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজ আরব খান, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকির ইমাম উদ্দিন, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দয়াল উদ্দিন তালুকদার, সাবেক চেয়ারম্যান ছয়ফুল হক, বিশ্বনাথ রোগী কল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা সদস্য মধু মিয়া, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু, সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সভাপতি আশিক আলী।  অনুষ্ঠানে এসময় সরকারি কর্মকর্তা-কর্মচারী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এম সি


This is the free demo result. For a full version of this website, please go to Website Downloader