সিলেটে দুই দিন বিদ্যুৎ থাকবে না যেসব এলাকায়,নোটিশ দিয়েছে বিদ্যুৎ বিভাগ
বুধবার, ২২ মে ২০২৪, ০১:৩২

সিলেটে দুই দিন বিদ্যুৎ থাকবে না যেসব এলাকায়,নোটিশ দিয়েছে বিদ্যুৎ বিভাগ

জৈন্তা বার্তা ডেস্ক

প্রকাশিত: ০৩/০৫/২০২৪ ০৭:২৭:০০

সিলেটে দুই দিন বিদ্যুৎ থাকবে না যেসব এলাকায়,নোটিশ দিয়েছে বিদ্যুৎ বিভাগ

ছবি: সংগৃহীত


সিলেট নগরীর কয়েকটি এলাকায় দুই দিন বিদ্যুৎ সরবরাহ বন্ধের নোটিশ দিয়েছে বিদ্যুৎ বিভাগ।

বৃহস্পতিবার (২ মে) বিজ্ঞপ্তিতে এতথ্য জানান  সিলেট বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী শামছ-ই-আরেফিন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাৎসরিক মেরামত ও সংরক্ষণ কাজের জন্য ১১ কেভি সোবহানীঘাট ফিডার, ৩৩ কেভি উপশহর  ফিডার, ১১ কেভি সেনপাড়া ফিডার, ১১ কেভি সোবহানীঘাট ফিডার, ১১ কেভি কুমারপাড়া ফিডার, ১১ কেভি বোরহান উদ্দিন ফিডাররের আওতাধীন নগরীর বেশ কিছু এলাকায় শুক্রবার (৩ মে) সকাল সাতটা থেকে দুপুর ১২টা পর্যন্ত ও শনিবার (৪ মে) সকাল ৭টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।


যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না:

শুক্রবার: জেল রোড, চালীবন্দর, কাষ্টঘর, বন্দরবাজার, সুবহানীঘাট, বিশ্বরোড, সবজিবাজার, মেন্দিবাগ, পৌরবিপনী মার্কেট এর আশেপাশের এলাকা।


শনিবার: সেনপাড়া, শিবগঞ্জ, লাকড়ীপাড়া, পুষ্পায়ন, মৌচাক, সাদিপুর, খরাদিপাড়া, জেল রোড, চালীবন্দর, কাষ্টঘর, বন্দরবাজার, সুবহানীঘাট, বিশ্বরোড, সবজিবাজার, মেন্দিবাগ, পৌরবিপনী মার্কেট, কুমারপাড়া, ঝেরঝেরী পাড়া, যতরপুর, মীরাবাজার, মৌবন আ/এ, বোরহান উদ্দিন মাজার, শাহপান থানা এলাকা, শাপলাবাগ, মীরাপাড়া, কল্যানপুর, কুশিঘাট, সোনাপুর, মুক্তিরচক, নোয়াগাও, সাদিপুর, সাদাটিকর ও এর আশে-পাশের এলাকা।

এস এইচ টি/


This is the free demo result. For a full version of this website, please go to Website Downloader