গোয়াইনঘাটে শাহ আলম স্বপনের পথসভা জনসভায় পরিণত
বুধবার, ২২ মে ২০২৪, ০১:৪৮

গোয়াইনঘাটে শাহ আলম স্বপনের পথসভা জনসভায় পরিণত

সৈয়দ হেলাল আহমদ বাদশা, গোয়াইনঘাট

প্রকাশিত: ১০/০৫/২০২৪ ০৯:৫৮:৩৪

গোয়াইনঘাটে শাহ আলম স্বপনের পথসভা জনসভায় পরিণত

ছবি: নিজস্ব


সিলেটের গোয়াইনঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব শাহ আলম স্বপনের ঘোড়া মার্কার সমর্থনে নির্বাচনী পথসভা ও গণসংযোগ অনুষ্ঠিত হয়েছে।

পথসভা জনসভায় রূপান্তরিত হয়। শুক্রবার (১০ মে) সন্ধ্যায় উপজেলার পশ্চিম আলীরগাঁও ইউনিয়নের কোওর বাজার মাঠে মেম্বার ওহিদুল্লার সভাপতিত্বে ও যুবনেতা কামরুল ইসলাম এর সঞ্চালনায় আয়োজিত নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব শাহ আলম স্বপন।

পথ সভায় আলহাজ্ব শাহ আলম স্বপন বলেন, আমার বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র হয়েছে, সকল যড়যন্ত্র মোকাবিলা করে আমি প্রার্থী হয়েছি।

এখনো সেই ষড়যন্ত্র অব্যাহত রয়েছে। তাই কোন ষড়যন্ত্রে পাঁ না দিয়ে আগামী ২১শে মে অনুষ্ঠিত নির্বাচনে ঘোড়া প্রতীকে পশ্চিম আলীরগাঁও ইউনিয়নসহ গোয়াইনঘাট উপজেলাবাসীকে ভোট দেয়ার আহবান জানান।

এসময় ঘোড়া মার্কার স্লোগানে স্লোগানে মুখর হয়ে উঠে নির্বাচনী পথসভা। অসংখ্য মানুষের উপস্থিতিতে একপর্যায়ে পথসভা রূপ নেয় জনসভায়।

সভা শেষে স্থানীয় কোওর বাজারে শাহ আলম স্বপন ঘোড়া মার্কার সমর্থনে গণসংযোগ করেন। গণসংযোগে অংশ নেন কর্মী, সমর্থক ও অসংখ্য সাধারণ মানুষ।

এম সি


This is the free demo result. For a full version of this website, please go to Website Downloader