সিলেট মহানগর যুবলীগের অন্তর্ভূক্ত ১,২ ও ৪ নং ওয়ার্ড যুবলীগের কমিটি অনুমোদন
বুধবার, ২২ মে ২০২৪, ০১:৩৬

সিলেট মহানগর যুবলীগের অন্তর্ভূক্ত ১,২ ও ৪ নং ওয়ার্ড যুবলীগের কমিটি অনুমোদন

জৈন্তা বার্তা ডেস্ক

প্রকাশিত: ১৫/০৫/২০২৪ ০৬:৩৯:১০

সিলেট মহানগর যুবলীগের অন্তর্ভূক্ত ১,২ ও ৪ নং ওয়ার্ড যুবলীগের কমিটি অনুমোদন


সিলেট মহানগর যুবলীগের অন্তর্ভূক্ত ১, ২ ও ৪ নং ওয়ার্ড যুবলীগের কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।
বুধবার (১৫ মে) গণমাধ্যমে প্রেরিত সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার স্বাক্ষরিত এক পত্রে এই ৩ ওয়ার্ড কমিটি অনুমোদন করা হয়।  
৩টি ওয়ার্ডের মধ্যে সিলেট মহানগর যুবলীগের ১নং ওয়ার্ডের সভাপতি সৈয়দ খলিলুর রহমান কামরান, সাধারণ সম্পাদক মুহিবুর রহমান, সহ সভাপতি সুয়েব খান পাখি, যুগ্ম সাধারণ সম্পাদক সাহেদুর রহমান সাহেদ, ২নং ওয়ার্ডের সভাপতি অপি রায়, সাধারণ সম্পাদক জায়েদ হোসেন এবং ৪নং ওয়ার্ডের সভাপতি গোলাম মেহেদী শাকিল, সাধারণ সম্পাদক মাসুক মিয়া, সহ সভাপতি শেখ লিমন আহমদ, আব্দুল হাফিজ, সুহেব আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. হানিফ খান, মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো. মুরাদ, মো. ফারুক-কে মনোনিত করা হয়।
কমিটি ঘোষনার পর সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও স্মার্ট বাংলাদেশ গড়তে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম খান নিখিলের নির্দেশে সিলেট মহানগর যুবলীগ সর্বদা কাজ করে যাচ্ছে। তিনি বলেন, পর্যায়ক্রমে আমরা সিলেট মহানগর যুবলীগের অন্তর্ভূক্ত ৪২টি ওয়ার্ডে নতুন কমিটি গঠন করবো। বিজ্ঞপ্তি

এলএইচ


This is the free demo result. For a full version of this website, please go to Website Downloader