জৈন্তাপুরে বিপুল পরিমাণ বিদেশি মদ, গাঁজা সহ জিপ গাড়ী আটক করেছে পুলিশ
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:২৩

জৈন্তাপুরে বিপুল পরিমাণ বিদেশি মদ, গাঁজা সহ জিপ গাড়ী আটক করেছে পুলিশ

সাইফুল ইসলাম বাবু, জৈন্তাপুর

প্রকাশিত: ১৯/০৫/২০২৪ ১২:৫৫:০১

জৈন্তাপুরে বিপুল পরিমাণ বিদেশি মদ, গাঁজা সহ জিপ গাড়ী আটক করেছে পুলিশ

ছবি: নিজস্ব


জৈন্তাপুর মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে বিপুল পরিমাণ বিদেশি মদ, গাঁজা সহ  বহনকাজে ব্যবহারিত একটি জিপগাড়ী আটক করেছে মডেল থানা পুলিশ। 


পুলিশ সূত্রে জানা যায়, রবিবার (১৯শে মে) দিবাগত রাত ১:৩০ ঘটিকায় উপজেলার ২ নং জৈন্তাপুর ইউনিয়নের অন্তর্ভুক্ত কদমখাল এলাকায় সিলেট তামাবিল মহাসড়কে চেকপোস্ট বসিয়ে  অভিযান চালায় পুলিশ। 


এ সময় গোপন সংবাদের ভিত্তিতে জৈন্তাপুর মডেল থানার উপ- পরিদর্শক আশরাফুল আলমের নেতৃত্বে এএসআই দীপক চন্দ্র সূত্রধর সহ সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে মহাসড়কে একটি জিপ গাড়ী ( ঢাকা - মেট্রো - ঘ - ১১- ০০৭১) সিগন্যাল দিলে গাড়ীতে থাকা চালক সহ তিন মাদক কারবারি পুলিশের উপস্থিতি টের পেয়ে গাড়ী ফেলে পালিয়ে যায়। 


এ সময় পুলিশ গাড়ী থেকে কয়েকটি বস্তা ও কার্টন ভর্তি ৬১৫ বোতল বিভিন্ন ব্রান্ডের বিদেশি মদ  ও ৮ কেজি গাঁজা উদ্ধার করে। আটককৃত মদগুলোর আনুমানিক  বাজারমূল্য   ৪ লক্ষ ২৭ হাজার টাকা ও গাঁজার মূল্য আনুমানিক   ৮০ হাজার টাকা বলে জানায় পুলিশ।


বিষয়টি নিশ্চিত করেছেন জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( তদন্ত)  মোহাম্মদ আল আমিন।  তিনি বলেন উক্তো ঘটনায় পুলিশ বাদী হয়ে গাড়ী,মাদক জব্দ সহ গাড়ীর চালক ও তিন মাদক কারবারির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এ মামলা রুজু করা হয়েছে। আসামিদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে বলে নিশ্চিত করেন তিনি।

এস এইচ টি/


This is the free demo result. For a full version of this website, please go to Website Downloader