বিশ্বনাথে সাকিব ট্রাস্টের গৃহ দান
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:১৩

বিশ্বনাথে সাকিব ট্রাস্টের গৃহ দান

বিশ্বনাথ প্রতিনিধি

প্রকাশিত: ৩১/০৫/২০২৪ ০৮:১৭:৪২

বিশ্বনাথে সাকিব ট্রাস্টের গৃহ দান


আর্তমানবতার সেবায় নিয়োজিত সালেহ আহমেদ সাকিব কল্যাণ ট্রাস্টের সার্বিক সহযোগিতায় বিশ্বনাথে গৃহহীন একটি পরিবারকে গৃহ নির্মাণ করে দেওয়া হয়েছে। 

বিশ্বনাথ উপজেলা ১ নং লামাকাজি ইউনিয়নের মঙ্গলগীরি গ্রামের চক্ষু চিকিৎসার সাহায্য প্রার্থী লিটন মিয়ার পরিবারকে ট্রাস্টের সহায়তায় এই ঘরটি নির্মাণ করে দেওয়া হয়।

মঙ্গলগীরি গ্রামের ছবর আলীর ছেলে পাথর শ্রমিক  লিটন মিয়া কাজ করতে গিয়ে পাথরের আঘাতে তার একটি চোখ হারান। চোখ হারিয়ে ৪ সন্তান ও স্ত্রীর ভরনপোষণে নিরুপায় হয়ে পড়েন তিনি। কর্মক্ষম  গৃহহীন লিটন মিয়া চিকিৎসার জন্য সমাজের বিত্তবানদের সাহায্য কামনা করে বিশ্বনাথ টু লন্ডন ফেইসবুক পেইজে একটি ভিডিও নিউজ করেন।  ভিডিওতে ভাঙ্গা ঘরের চিত্র দেখে তাকে ঘর বানিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেন সালেহ আহমেদ সাকিব কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান সেলিম আহমেদ। 

যুক্তরাজ্যের ডরসেট আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, বিশ্বনাথের খাজাঞ্চি ইউনিয়ন ছাত্রলীগের প্রতিষ্ঠাকালীন কমিটির সাবেক সভাপতি, আর্তমানবতার সেবায় নিয়োজিত চ্যারিটি সংগঠন সালেহ আহমেদ সাকিব কল্যাণ ট্রাস্টের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, এশিয়ান এক্সপ্রেস টুয়েন্টি ফোর ডটকম অনলাইন নিউজ পোর্টাল এর চেয়ারম্যান বিশিষ্ট সমাজসেবক সেলিম আহমেদ ও সমাজসেবক  আকবর খাঁনের যৌথ অর্থায়নে এই ঘরটি নির্মাণ করে দেন তাঁরা । টিনসেড ঘরটি নির্মাণ করে দিতে দেশে সার্বিক সহযোগিতা করেন ট্রাস্টের বাংলাদেশ শাখার নেতৃবৃন্দ।

শুক্রবার (৩১ মে) বাদ আছর বসবাস উপযোগী ঘরটি নির্মাণ শেষে লিটন মিয়াকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিক হস্তান্তর করেন বিশিষ্ট আইনজীবী, সিলেট জেলা পরিষদের সাবেক সদস্য, সদ্য সমাপ্ত বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ। 

এসময় উপস্থিত ছিলেন ১ নং লামাকাজি ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান এনামুল হক এনাম, মঙ্গলগীরি গ্রামের বিশিষ্ট মুরব্বি আওয়ামীলীগ নেতা পীর ইদ্রিস আলী, ট্রাস্টের বাংলাদেশ শাখার আহবায়ক দৈনিক জৈন্তাবার্তা বিশ্বনাথ প্রতিনিধি সাংবাদিক মো. সায়েস্তা মিয়া, মুরব্বি সিরাজ মিয়া, ট্রাস্টের সদস্য ইরন মিয়া, আব্দুল কাহার, লায়েক হাসান অভি সহ অন্যান্য ব্যক্তিবর্গ।

লিটন মিয়া ঘর পেয়ে দাতাগণের উত্তরোত্তর উন্নতি ও নেক হায়াত কামনা করে কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি তাঁর চক্ষু চিকিৎসার জন্য আবারও সমাজের  বিত্তবানদের নিকট সাহায্যের আবেদন জানান।

দোয়ার মাধ্যমে আনুষ্ঠানিকতা সমাপ্ত করা হয়। 

এলএইচ


This is the free demo result. For a full version of this website, please go to Website Downloader