নবীগঞ্জে প্রেমিকের সঙ্গে পালানোর ১৫ দিন পর গৃহবধূর লাশ উদ্ধার
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:৩৫

নবীগঞ্জে প্রেমিকের সঙ্গে পালানোর ১৫ দিন পর গৃহবধূর লাশ উদ্ধার

নবীগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ০৮/০৬/২০২৪ ০৮:২৩:১৪

নবীগঞ্জে প্রেমিকের সঙ্গে পালানোর ১৫ দিন পর গৃহবধূর লাশ উদ্ধার

ছবি: নিজস্ব


হবিগঞ্জের নবীগঞ্জে স্বামী রেখে সন্তানসহ প্রেমিকের সঙ্গে পালিয়ে যান পারভিন বেগম (২৮) এই গৃহবধূ। এই গৃহবধূ আউশকান্দি ইউনিয়নের চৈতন্যপুর গ্রামের আমজাদ মিয়ার স্ত্রী। গত ১৫ দিন পূর্বে সে একই ইউনিয়নের আলমপুর গ্রামের রুয়েল মিয়ার সঙ্গে পালিয়ে যায়। লাশ কে কেন্দ্র করে দেখা দিয়েছে রহস্য। হত্যা নাকি আত্মহত্যা জানা যাবে ময়না তদন্তের পর এমনটাই বলছে পুলিশ। 

গতকাল শুক্রবার (০৭ জুন ) সন্ধ্যা সাড়ে ৭ ঘটিকায় আলমপুর রাস্তার পাশে পারভিন বেগম ও তার তিন বছরের ছেলে বাচ্চা কে মুমূর্ষু অবস্থায় লোকজন দেখতে পায়। পরে লোকজন তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

মৃত পারভিন বেগমের মা বলেন, গত ১৫ দিন আগে সে রুয়েল মিয়ার সঙ্গে পালিয়ে যায় আমার মেয়ে ১৫ দিন সংসার ও করছে। আজকে শুনি আমার মেয়ে কে অজ্ঞান অবস্থায় পাওয়া গেছে হাসপাতালে পাঠানো হয়েছে হাসপাতালে এসে দেখি আমার মেয়ে মারা গেছে।

 নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী বলেন , সে বিষ পান করেছে। কোথায় লাশ পাওয়া গেছে তা এখনও জানা যায়নি আমরা হাসপাতালে লাশ পেয়েছি। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।তবে এটা হত্যা না আত্মহত্যা ময়নাতদন্ত রিপোর্ট না পাওয়া পর্যন্ত বলা যাচ্ছে না।

এস এইচ টি/


This is the free demo result. For a full version of this website, please go to Website Downloader