দেশসেরা টিম লিডার হলেন শ্রীমঙ্গলের মাহমুদ মান্না
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১০:৪৪

দেশসেরা টিম লিডার হলেন শ্রীমঙ্গলের মাহমুদ মান্না

শ্রীমঙ্গল প্রতিনিধি

প্রকাশিত: ০৯/০৬/২০২৪ ১০:১৬:৫৮

দেশসেরা টিম লিডার হলেন শ্রীমঙ্গলের মাহমুদ মান্না

ছবি: নিজস্ব


বাংলাদেশের অন্যতম বৃহত্তম সামাজিক সংগঠন সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন এর দেশ সেরা টিম লিডার নির্বাচিত হলেন সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন সিলেট বিভাগীয় সমন্বয়ক ও মৌলভীবাজার জেলা শাখার সভাপতি মাহমুদ মান্না।

গতকাল ৮ই জুন আন্তর্জাতিক মাতৃভাষা ইন্সটিটিউট সংগঠনের দশম বছরে পদার্পণ উপলক্ষে আয়োজিত কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলনে এ সম্মাননা প্রদান করা হয়।

মাহমুদ মান্না মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার বিটিআরআই এ জন্মগ্রহণ করেন। তিনি দীর্ঘদিন থেকে সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন এর সাথে বিভিন্ন সামাজিক সেবামূলক কার্যক্রমের অংশগ্রহণ পরামর্শ ও নেতৃত্ব দিয়ে আসছেন। মাহমুদ মান্না দুই বছর সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতির দায়িত্ব পালন করেন। এরপর তিনি মৌলভীবাজার জেলা শাখার দায়িত্ব নেন। বর্তমানে তিনি সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন সিলেট বিভাগীয় সমন্বয়কের দায়িত্ব পালন করছেন।

সংগঠনের প্রতিষ্ঠা কালীন সময় থেকে শ্রীমঙ্গল উপজেলা শাখার প্রধান উপদেষ্টা হিসাবে দায়িত্ব পালন করছেন মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, দ্বারিকাপাল মহিলা কলেজের অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক। নির্বাহী পরিচালক গোলাম মোস্তফা মজুমদারের দিক নির্দেশনায় সংগঠনের চেয়ারম্যান শাফি মোদ্দাসের খান জ্যোতির সভাপতিত্বে  কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আবু  জাফর মো. শফিউদ্দিন শামীম, সংসদ সদস্য, কুমিল্লা-৮, অর্থ সম্পর্কীয় সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও সংগঠনের ভাইস প্রেসিডেন্ট গাজী আলিম আল রাজী সহ অনেকে।


এস এইচ টি/


This is the free demo result. For a full version of this website, please go to Website Downloader