গোয়াইনঘাটে বিয়ে থেকে বাড়ি ফেরার পথে দূর্ঘটনায় ১১ জন আহত
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:৫২

গোয়াইনঘাটে বিয়ে থেকে বাড়ি ফেরার পথে দূর্ঘটনায় ১১ জন আহত

সৈয়দ হেলাল আহমদ বাদশা, গোয়াইনঘাট

প্রকাশিত: ০৯/০৬/২০২৪ ০৯:৩৩:০৫

গোয়াইনঘাটে বিয়ে থেকে বাড়ি ফেরার পথে দূর্ঘটনায় ১১ জন আহত

ছবি : নিজস্ব


সিলেটের গোয়াইনঘাট উপজেলায় একটি গরুকে বাঁচাতে গিয়ে বিয়ের যাত্রী বাহী একটি মাইক্রবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাঁদে পড়ে বৃদ্ধ নারী-শিশুসহ ১১জন আহত হয়েছেন। রোববার ( ৯ জুন ) বিকাল ৪টার দিকে সারী-গোয়াইনঘাট সড়কের ফুলেরগ্রাম মারকাজের সম্মুখে এঘটনা ঘটে।

আহতরা হলেন গোয়াইনঘাট উপজেলার পশ্চিম আলীরগাঁও ইউনিয়নের লামা সাতাইন গ্রামের আলকুমা বিবি (৭৮), নাজমা (২৮), জাবেদ (৬), জাবেল (৭), আল-আমীন (৩), রুবিনা (২৫), তাবাছ্ছুম (২), লিপা (৩), রনিপা (২), সুমনা (২২), মাহা (৩) ও মাশরাফি (৩)।

স্থানীয় সুত্রে জানাগেছে  গোয়াইনঘাট থানায় এমপি ইমরান আহমদের প্রটোকল ডিউটিতে যাওয়ার সময় ফুলেরগ্রাম মারকাজ নামক স্থানে এসে গোয়াইনঘাট থানায় কর্মরত পুলিশ সদস্য হাফিজুল ইসলাম সোহেল দেখতে পান একটি নোহা গাড়ি ১০-১২ জন যাত্রী নিয়ে গুরুতর এক্সিডেন্ট করে  রাস্তায় পাশে পুকুরে পড়ে আছে। পুলিশ সদস্যরা গাড়ি থেকে নেমে পুকুর থেকে আহত রোগীদের উদ্ধার করে গোয়াইনঘাট হাসপাতালে পাঠিয়েছেন।

সেখান থেকে গুরুতর আহত ৯ জনকে সিলেট ওসমানী হাসপাতালে রেফার্ড করা হয়েছে। এর মধ্যে ১ জন গর্ভবতী মহিলা ৩ জন শিশু ও একজন বৃদ্ধ মহিলাসহ মোট ৯ জন রয়েছেন। এদিকে  ১ টি গরু ঘটনাস্থলে মারা যায়।  বাকি ৩ জন গোয়াইনঘাট হাসপাতালে ভর্তি আছেন। আহতদের মধ্যে আলকুমা বিবি ও নাজমা বেগমের অবস্থা আশংকাজনক বলে আলকুমার ছেলে মান্নান ফির জানিয়েছেন।

পুলিশ সদস্য হাফিজুল ইসলাম সুহেল জানান,  রাস্তার পাশে একটি গরু রশি দিয়ে বাধা ছিল। হটাৎ গরুটি রাস্তায় এসে নোহা গাড়ির সামনে পড়ে যাওয়ার ফলে এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে।

এম সি


This is the free demo result. For a full version of this website, please go to Website Downloader