দিরাইয়ে গলায় ফাঁস দিয়ে যুবকের মৃত্যু
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:৩৮

দিরাইয়ে গলায় ফাঁস দিয়ে যুবকের মৃত্যু

দিরাই প্রতিনিধি

প্রকাশিত: ১০/০৬/২০২৪ ১০:২৬:১৫

দিরাইয়ে গলায় ফাঁস দিয়ে যুবকের মৃত্যু

ছবি: সংগৃহীত


সুনামগঞ্জের দিরাইয়ে গলায় ফাঁস দিয়ে ছইফুল মিয়া (৩২) নামের এক যুবক আত্মহত্যা করেছেন। সোমবার ( ১০ জুন ) বেলা ১১টার দিকে দিরাই উপজেলার করিমপুর ইউনিয়নের পুরাতন কর্ণগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত যুবক ছইফুল মিয়া শান্তিগঞ্জ উপজেলার পাগলা বাজার এলাকার মৃত আলাউদ্দিন মিয়ার ছেলে। তিনি তার মায়ের সঙ্গে মামার বাড়ি পুরাতন কর্ণগাঁও গ্রামে বাস করতেন।

জানা যায়, ছইফুল মিয়ার বাক প্রতিবন্ধী স্ত্রী ও ২ছেলে রয়েছে। মাস তিনেক আগে ছাতক উপজেলার জাউয়া বাজার এলাকার ছাবিনা বেগমকে দ্বিতীয় বিয়ে করেন ছইফুল। এরপর থেকে সংসারে অশান্তি চলছিল। ঘটনার দিন দ্বিতীয় স্ত্রী ছাবিনা পিত্রালয়ে নাইওর যেতে চাইলে এ নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় অভিমানে ছাবিনার গায়ের ওড়না কেড়ে নিয়ে ওই ওড়না দিয়ে গ্রামের পাশের দল্লার পাড়ের মেরা গাছের ডালের সঙ্গে গলায় ফাঁস দেন ছইফুল। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। স্থানীয় জেলে ছইফুলের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে খবর দিলে গ্রামের লোকজন থানা পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

দিরাই থানার ওসি মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন এবং ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ পাঠানোর প্রস্তুতি চলছে।

এম সি


This is the free demo result. For a full version of this website, please go to Website Downloader