জৈন্তাপুরে হাসপাতাল ভাংচুর মামলায় আটক ১
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৫২

জৈন্তাপুরে হাসপাতাল ভাংচুর মামলায় আটক ১

জৈন্তাপুর প্রতিনিধি

প্রকাশিত: ২৫/০১/২০২৪ ০৪:১৫:৫৪

জৈন্তাপুরে হাসপাতাল ভাংচুর মামলায় আটক ১

জৈন্তাপুরে হাসপাতাল ভাংচুর মামলায় আটক ১।


জৈন্তাপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভাংচুর ও সরকারি গাড়ীতে অগ্নিসংযোগ এর মামলায় একজনকে আটক করেছে জৈন্তাপুর মডেল থানা পুলিশ। আটককৃত ব্যাক্তির নাম সজিব ওরফে হারুণ মিয়া(১৯)। সে উপজেলার নিজপাট ইউনিয়নের অন্তর্ভুক্ত পশ্চিম গৌরিশঙ্কর গ্রামের কবির মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার (২৪ জানুয়ারি) রাত সাড়ে ১০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে জৈন্তাপুর মডেল থানা পুলিশের উপ পরিদর্শক সাহিদ মিয়ার নেতৃত্বে উপজেলার পূর্ব বাজার হইতে হারুণকে গ্রেফতার করা হয়েছে। 

পুলিশ আরো জানায় আটককৃত আসামি গত শুক্রবার দিবাগত রাতে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভাংচুরের সময় এক পর্যায়ে ইউএফএইচপিও র সরকারি গাড়ী ভাংচুর ও অগ্নিসংযোগে সরাসরি জড়ীত ছিলো।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম পিপিএম। তিনি জানান আটককৃত আসামি হারুনকে পুলিশ পাহারায় বৃহস্পতিবার সকালে বিজ্ঞআদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়াও ভাংচুর ও অগ্নিসংযোগে জড়ীতদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে বলে তিনি নিশ্চিত করেন। 

উল্লেখ্য গত ১৯শে জানুয়ারি শুক্রবার দিবাগত রাত ১১টা ৪৫ মিনিটে জৈন্তাপুর উপজেলা ছাত্রলীগের চার বন্ধু জাফলং যাওয়ার পথে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত হয়। এর আগে তাদের স্হানীয় জনতা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে এম্বুলেন্স না পাওয়ায় এবং চিকিৎসা বিলম্বের অভিযোগ এনে হাসপাতালে, কোয়ার্টারে, এম্বুলেন্সে  ভাংচুর চালায় বিক্ষুব্ধ জনতা। এক পর্যায়ে গ্যারেজে থাকা সরকারি জিপ গাড়িটিতে অগ্নিসংযোগ করে পুড়িয়ে দেয়া হয় পুরো গাড়ী। 

এ ঘটনার পরদিন রাতে অজ্ঞাতনামা ২৫০-৩০০ জনকে আসামি করে জৈন্তাপুর মডেল থানায় মামলা দায়ের করেন জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সালাউদ্দিন মিয়া।

জৈন্তাবার্তা/জেএ


This is the free demo result. For a full version of this website, please go to Website Downloader