কানাইঘাটে আবারো মুখোশধারী দুর্বৃত্ত কর্তৃক ব্যবসায়ীর সাড়ে ৩ লক্ষ টাকা লুট
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:১৫

কানাইঘাটে আবারো মুখোশধারী দুর্বৃত্ত কর্তৃক ব্যবসায়ীর সাড়ে ৩ লক্ষ টাকা লুট

কানাইঘাট প্রতিনিধি

প্রকাশিত: ২৮/০১/২০২৪ ১১:১০:১০

কানাইঘাটে আবারো মুখোশধারী দুর্বৃত্ত কর্তৃক ব্যবসায়ীর সাড়ে ৩ লক্ষ টাকা লুট

ফাইল ছবি


কানাইঘাটের পৌর এলাকায় ছিনতাইকারী ও দুর্বৃত্তদের তৎপরতা বেড়ে যাওয়ায় ব্যবসায়ীরা একধরনের আতংক অবস্থায় রয়েছেন। মাস খানেক পূর্বে কানাইঘাট উপজেলা রোডের বিশিষ্ট ব্যবসায়ী খলিলুর রহমানকে মারধর করে মুখোশধারী অস্ত্রধারী দুর্বৃত্তরা গাজী বোরহান উদ্দিন সড়কের পৌরসভার পশ্চিম সোনারতালুক নামক স্থান থেকে মোটরসাইকেল থামিয়ে প্রায় ৪ লক্ষ টাকা লুট করে নেয়। এ ঘটনার পর আবারো কানাইঘাট বাজারের আরো এক ব্যবসায়ীকে বাড়ি যাওয়ার পথে মোটরসাইকেলধারী মুখোশধারী দুর্বৃত্তরা মারধর করে ৩ লক্ষ ৫০ হাজার টাকা লুট করে নিয়ে গেছে। এ ঘটনায় কানাইঘাট থানায় ব্যবসায়ী পৌরসভার ধনপুর গ্রামের মৃত মাওলানা ফয়জুর রহমানের পুত্র কানাইঘাট উত্তর বাজারের পাইকারী ও কুছরা পোল্ট্রি ব্যবসা সহ নালিশা কোম্পানীর ফিল্ড ডিলার হোসন আহমদ বাদী হয়ে অজ্ঞাতনামা দুর্বৃত্তদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। 

অভিযোগে ব্যবসায়ী হোসেন আহমদ উল্লেখ করেছেন, গত শনিবার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে মোটর সাইকেল যোগে বাড়ি ফেরার পথে রাত ১২টার দিকে কানাইঘাট সরকারি ডিগ্রি কলেজের সামনে পৌঁছামাত্র পিছন থেকে মোটরসাইকেল আরোহী ৩ জন মুখোশধারী দুর্বৃত্ত ধারালো অস্ত্র নিয়ে তার মোটর সাইকেলের সামনে এসে গতিরোধ করে। এ সময় তাকে প্রাণে হত্যার ভয় দেখিয়ে মারধর করে সাথে থাকা ব্যবসার নগদ সাড়ে ৩ লক্ষ টাকা, ৩টি মোবাইল সেট লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা। ব্যবসায়ী হোসেন আহমদের আত্মচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসার পর বিষয়টি কানাইঘাট থানা পুলিশকে অবহিত করা হলে তাৎক্ষণিক থানার এস.আই মুজিবুর রহমান একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে ঘটনার সাথে জড়িত কাউকে এখন পর্যন্ত পুলিশ সনাক্ত বা আটক করতে পারেনি। 

থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, ব্যবসায়ী হোসেন আহমদের টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনার অভিযোগ পাওয়া গেছে। অভিযোগের আলোকে ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান। 

প্রসজ্ঞত যে, সম্প্রতি কয়েক মাস থেকে কানাইঘাট পৌরসভার বাইপাস মোড়, মনসুরিয়া মাদ্রাসা পয়েন্ট, মুশাহিদ সেতুর উভয় পাশে প্রায়ই দুর্বৃত্তরা ভারতীয় চিনি সহ চোরাই পণ্য লুট করে নিয়ে যাওয়ার ঘটনা ঘটছে। পর পর দু’জন ব্যবসায়ীর টাকা দুর্বৃত্তরা কর্তৃক লুটের ঘটনায় ব্যবসায়ীদের মধ্যে এক ধরনের আতংক দেখা দিয়েছে। তারা এসব দুর্বৃত্তদের চিহ্নিত করে গ্রেফতার সহ জনমনে ভীতি দূর করার জন্য কানাইঘাটের আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নতির জন্য থানা পুলিশের প্রতি আহ্বান জানিয়েছেন।

জৈন্তাবার্তা/জেএ


This is the free demo result. For a full version of this website, please go to Website Downloader