জৈন্তাপুরে ৫ বছরের শিশু ধর্ষণের ঘটনায় আটক ১
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:১৪

জৈন্তাপুরে ৫ বছরের শিশু ধর্ষণের ঘটনায় আটক ১

সাইফুল ইসলাম বাবু, জৈন্তাপুর

প্রকাশিত: ০৪/০২/২০২৪ ০৭:৫০:১৩

জৈন্তাপুরে ৫ বছরের শিশু ধর্ষণের ঘটনায় আটক ১

প্রতিকী


জৈন্তাপুরে ৫ বছর বয়সী এক মাদ্রাসা পড়ুয়া ছাত্রী তার নিজ শিক্ষক কতৃক ধর্ষনের ঘটনা ঘটছে। এই অভিযোগে ধর্ষক মাসউদ আজহার নামক ওই মাদ্রাসা শিক্ষককে আটক করেছে জৈন্তাপুর মডেল থানা পুলিশ। 

পুলিশ সূত্রে জানা যায়, মাসউদ আজহার উপজেলার দরবস্ত এলাকার চাক্তা গ্রামের রাওজাতুল ইসলাম চাক্তা নামে একটি মাদ্রাসা পরিচালনা করেন। গত বৃহস্পতিবার তার মাদ্রাসায় চলতি বছরে নতুন ভর্তি হওয়া এক শিশু শিক্ষার্থীকে সকালে একা পেয়ে কৌশলে তার কক্ষে নিয়ে ধর্ষণ করে।

পরেরদিন শুক্রবার তার শারীরিক অবস্থার অবনতি হলে সে তার মাকে বিষয়টি অবগত করে। 

শনিবার তার মা কাতার প্রবাসী বাবাকে বিষয়টি জানালে রবিবার সকাল ১০ ঘটিকায় ভিকটিম ওই শিশুটিকে নিয়ে তার মা জৈন্তাপুর মডেল থানা পুলিশের সরনাপন্ন হন।

ভিকটিম ওই শিশুর মায়ের অভিযোগের ভিত্তিতে ধর্ষক মাসুদ আজহারকে গ্রেফতারে অভিযানে নামে পুলিশ। পরে রবিবার সন্ধ্যা ৬:০০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে জৈন্তাপুর মডেল থানার উপ- পরিদর্শক সাহিদ মিয়ার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে চাক্তা গ্রাম থেকে ধর্ষক মাসউদ আযহারকে আটক করে পুলিশ।

এ বিষয়ে জৈন্তাপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম পিপিএম বলেন, এর আগে ২০২৩ সালে ২৮শে ফেব্রুয়ারী ধর্ষনের দায়ে তাকে আটক করেছিলো জৈন্তাপুর মডেল   থানা পুলিশ।

রবিবার ভিকটিম ওই শিশুর মায়ের অভিযোগের ভিত্তিতে তাকে আটক করা সহ তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে।

ভিকটিম ওই শিশুকে সিওমেক ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে বলে তিনি নিশ্চিত করেন।

জৈন্তাবার্তা/জেএ


This is the free demo result. For a full version of this website, please go to Website Downloader