শাল্লায় উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে লড়বেন এড. দিপু
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০১:০৩

শাল্লায় উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে লড়বেন এড. দিপু

পাবেল আহমেদ, শাল্লা

প্রকাশিত: ১২/০২/২০২৪ ০৬:৪৮:১৯

শাল্লায় উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে লড়বেন এড. দিপু

এড. দিপু রঞ্জন দাশ।


আগামী উপজেলা পরিষদ নির্বাচনে শাল্লা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে লড়বেন উপজেলার সুপরিচিত মুখ জেলা যুবলীগের সদস্য,উপজেলা আওয়ামী লীগের সদস্য ও বর্তমান উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যাব এড. দিপু রঞ্জন দাশ।

দৈনিক জৈন্তাবার্তাকে দেয়া এক সাক্ষাৎকারে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে লড়ার বিষয়টি নিশ্চিত করেন তিনি। তিনি জানান, “বিগত সময়ে ভাইস-চেয়ারম্যান থাকাকালীন আমি তৃণমূল মানুষের বিপদে-আপদে পাশে ছিলাম | খুবই স্বল্প ক্ষমতার মধ্যে থেকে আমি সামর্থের সবটুকু দিয়ে চেষ্টা করেছি উপজেলাবাসীর পাশে থাকার জন্য। 

এই উপজেলার দল-মত, জাতি, ধর্ম, বর্ণ, ধনী-গরীব নির্বিশেষে সর্বস্তরের মানুষের সাথে আমার অন্তরের সম্পর্ক রয়েছে।

তিনি বলেন আমি জনগণের কষ্ট বুঝি,জনগণের ভাষা বুঝি, জনগণের উন্নয়ন সাধনে আমি সারাজীবন কাজ করতে চাই। তাদের প্রত্যাশা পূরণের জন্যই আমি উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি। আমি সর্বস্তরের মানুষের দোয়া ও সমর্থন চাই”। জানা যায় ব্যাক্তি জীবনে স্বচ্ছ ভাবমূর্তির লোক হিসাবে বহুল পরিচিত আওয়ামী লীগ এই নেতা। খুবই সাধারণ জীবন যাপনে অভ্যস্ত বলে মনে করেন শাল্লা উপজেলার অধিকাংশ মানুষ। 

কিভাবে এড. দিপু রঞ্জন দাশ শাল্লা উপজেলায় এমন ব্যাপক জনপ্রিয়তা অর্জন করলেন এমন প্রশ্নের জবাবে ৪নং শাল্লা ইউপি'র সদস্য মো: জহির মিয়া বলেন অর্থ-বিত্ত দিয়ে নয়, তিনি এই বিপুল জনপ্রিয়তা অর্জন করেছেন শুধু মাত্র ভালোবাসা দিয়ে। তিনি নিজের জন্য কিছু না করে সব সময় পরোপকারে ব্যাস্ত থাকেন”। এবারের উপজেলা পরিষদ নির্বাচনে এ্যাড: দিপু রঞ্জন দাশ ভাল কিছু করবে বলে জানান তিনি। 

কাশীপুর গ্রামের এখলাছুর রহমান লিপন বলেন বলেন এ্যাড: দিপু রঞ্জন দাশকে সময়-অসময়ে বিভিন্ন বিষয়ে আমরা তাকে পেয়েছি। তিনি এমন এক লোক জনগণকে শতভাগ সেবা দেওয়ার মত একজন প্রকৃত লোক তিনি। তাকে উপজেলা পরিষদের চেয়ারম্যান বানালে শাল্লা উপজেলার অনেক উন্নয়ন সাধন হবে বলে জানান তিনি। 

উল্লেখ্য বিগত উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান পদে বিপুল পরিমাণ ভোট বেশি পেয়ে শাল্লা উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছিলেন তিনি।

জৈন্তাবার্তা/জেএ


This is the free demo result. For a full version of this website, please go to Website Downloader