ভালোবাসার দিন ও পরেরদিন সিলেটে হবে বজ্রসহ বৃষ্টি
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:২২

ভালোবাসার দিন ও পরেরদিন সিলেটে হবে বজ্রসহ বৃষ্টি

জৈন্তা বার্তা প্রতিবেদক

প্রকাশিত: ১৩/০২/২০২৪ ০৮:৩১:৩৪

ভালোবাসার দিন ও পরেরদিন সিলেটে হবে বজ্রসহ বৃষ্টি

ভালোবাসার দিন ও পরদিন সিলেটে হবে বজ্রসহ বৃষ্টি।


আগামীকাল ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস বা সেন্ট ভ্যালেন্টাইন ডে। আর এই দিনেই সিলেট বিভাগের বিভিন্ন স্থানে বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে পরবর্তী ৭২ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে এ তথ্য জানানো হয়েছে।

আবহাওয়া অধিদপ্তর বলছে, লঘুচাপের বর্ধিতাংশ বিহার ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে, যার বর্ধিতাংশ উত্তর বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত। এদিন সিলেট বিভাগের দু’এক জায়গায় বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এ ছাড়া আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

ভোরের দিকে সিলেটে হালকা থেকে মাঝারী ধরনের কুয়াশা পড়তে পারে।  রাতের তাপমাত্রা (১-২) ডিগ্রি সেলসিয়াস বৃদ্ধি পেতে পারে এবং দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

বুধবার (১৪ ফেব্রুয়ারি)সিলেট বিভাগের দু’এক জায়গায় বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এ ছাড়া অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

ভোরের দিকে হালকা থেকে মাঝারী ধরনের কুয়াশা পড়তে পারে। রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে এবং দিনের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সিলেট বিভাগের দু’এক জায়গায় বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এ ছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

শেষরাত থেকে সকাল পর্যন্ত হালকা থেকে মাঝারী ধরনের কুয়াশা পড়তে পারে। রাত এবং এবং দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

আবহাওয়া বিভাগ আরও জানিয়েছে, পরবর্তী পাঁচদিনে র শেষের দিকে দিন এবং রাতের তাপমাত্রা বৃদ্ধি পেতে পারে।


জৈন্তাবার্তা/জেএ


This is the free demo result. For a full version of this website, please go to Website Downloader