সিনেমায় নেই, সামাজিক মাধ্যমে সরব ববি
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৩৭

সিনেমায় নেই, সামাজিক মাধ্যমে সরব ববি

জৈন্তা বার্তা ডেস্ক

প্রকাশিত: ২২/০২/২০২৪ ০৮:৪৪:০৭

সিনেমায় নেই, সামাজিক মাধ্যমে সরব ববি

ছবি: সংগৃহীত


অনেকদিন ধরেই অস্ট্রেলিয়ায় রয়েছেন ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। বর্তমানে সিনেমাতেও খুব একটা দেখা মিলছে না তার। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব এই অভিনেত্রী।

নিয়মিতই নিজের বিভিন্ন মুহূর্তের ছবি, অভিজ্ঞতা ভক্তদের সঙ্গে ভাগ করে নেন ফেসবুক কিংবা ইনস্টাগ্রামে। এসবের মাঝেই হঠাৎ ছড়িয়ে পড়ে ববির বিয়ের খবর। কারণও সেই সামাজিক যোগাযোগ মাধ্যম!

অস্ট্রেলিয়াতে বাচ্চাদের সঙ্গে তোলা কয়েকটি ছবি ফেসবুকে প্রকাশ করেন এই অভিনেত্রী। যেখান থেকেই গুঞ্জনের সূত্রপাত। বলা হয়, দেশটিতে বিয়ে করে স্বামী-সন্তান নিয়ে থাকছেন তিনি। বিষয়টি নিয়ে মুখ খুলেন ববি।

বিয়ে ও সন্তানের প্রশ্নে অভিনেত্রী জানান, ‘আমার দুই বোনের চারটি বাচ্চা। ওদের স্কুলের একটি অনুষ্ঠানে গিয়েছিলাম। একসঙ্গে ছবি তুলে সেগুলো ফেসবুকে পোস্ট করেই পড়েছি ঝামেলায়। আমাকেই বোনদের বাচ্চার মা বানিয়ে দেওয়া হচ্ছে। তবে বিরক্ত হচ্ছি না, খালা তো মায়ের মতোই।’

অস্ট্রেলিয়াতে সময়টা দারুণ উপভোগ করছেন ববি। চলচ্চিত্রে তার ব্যস্ততা না থাকার কারণে সেখানেই দীর্ঘদিন ধরে অবস্থান করছেন তিনি। কবে দেশে ফিরবেন সে বিষয়েও নিশ্চিত করে কিছু বলতে পারেননি এই অভিনেত্রী।

ববি সবশেষ অভিনয় করেছেন ময়ূরাক্ষী সিনেমায়। এছাড়া ‘এবার তোরা মানুষ হ’-এর ডাবিং বাকি রয়েছে অভিনেত্রীর। দেশে ফিরে ইনসান নামে নতুন একটি সিনেমার শুটিং করবেন বলে জানিয়েছেন তিনি।

এম সি


This is the free demo result. For a full version of this website, please go to Website Downloader