সাংবাদিক আহমেদ বকুল ছিলেন সমাজের নিবেদিত প্রাণ: নাজনিন হোসেন
বুধবার, ২২ মে ২০২৪, ০১:৩৮

সাংবাদিক আহমেদ বকুল ছিলেন সমাজের নিবেদিত প্রাণ: নাজনিন হোসেন

জৈন্তা বার্তা ডেস্ক

প্রকাশিত: ১১/০৫/২০২৪ ০৩:১৭:২০

সাংবাদিক আহমেদ বকুল ছিলেন সমাজের নিবেদিত প্রাণ: নাজনিন হোসেন


প্রিয়জন সাহিত্য সাংস্কৃতিক ও সামাজিক সংস্থা সিলেট জেলা কমিটির সহ সভাপতি কবি ও সাংবাদিক মরহুম আহমেদ বকুল এর স্মরণে শোক সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১০ মে) সন্ধ্যা ৭টায় সিলেট নগরীর জল্লারপারস্থ একটি অভিজাত রেস্টেুরেন্টের হলরুমে সংগঠনের কেন্দ্রীয়, নগর, সুনামগঞ্জ, হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলা কমিটির উদ্যোগে আয়োজিত শোক সভায় সভাপতিত্ব করেন বিভাগীয় কমিটির সভাপতি শামীমা আক্তার ঝিনু।

সভায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নাজনিন হোসেন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কবি ও সাংবাদিকদের প্রাণ ভরে ভালো বাসতেন। তারা দেশ ও জাতির সম্পদ। জাতির সুখ ও দুঃখে সকল প্রতিকূলতার মধ্যে তারা সবসময় পাশে দাঁড়ান। তাদের পিছিয়ে রেখে জাতি এগিয়ে যেতে পারে না। মরহুম সাংবাদিক আহমেদ বকুল সিলেটবাসীর জন্য একজন নিবেদিত প্রাণ ছিলেন। তার অকাল মৃত্যুতে সমাজের এক অপূরণীয় ক্ষতি হয়েছে। গত দুই বছর আগে তার এক কিশোর বয়সী ছেলে অকালে মুত্যুবরণ করেন। তাদের মুত্যু সমাজকে কাঁদিয়ে গেছে। সেজন্য তাদের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও শোক প্রকাশ করছি।

সভায় প্রিয়জন সামাজিক সংগঠনের নব-গঠিত কেন্দ্রীয়, জেলা সমূহ ও নগর কমিটির নেতৃবৃন্দ প্রধান অতিথির সাথে পরিচিত হন।

সংগঠনের মহানগর কমিটির সহ প্রচার সম্পাদক জালাল জয়ের পরিচালনায় শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক রিপন মিয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি বিলকিস নূর, প্রিয়জন সাহিত্য সাংস্কৃতিক ও সামজিক সংস্থা সিলেট মহানগর কমিটির সভাপতি সন্তু চৌধুরী, কেন্দ্রীয় সহ সভাপতি কবি ধ্রুব গৌতম, সিনিয়র সাংবাদিক আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া, বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের সিলেট জেলা শাখার সভাপতি রুহুল ইসলাম মিঠু, ডা. সুধারঞ্জন দাশ অপু, কবি কামাল আহমদ।

স্মৃতিচারণ মূলক বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন কবি নিলুফা ইসলাম, কবি চন্দ্র শেখর দেব, প্রবাসী শিরিণ চৌধুরী আলী, কবি রূপক দাশ, সুমিত দাশ, বিমান বিহারী বিশ^াস, মো. আমির হোসেন, এম আলী হোসাইন, মো. নুরুল ইসলাম, মো. আলী লাহিন, মো. জীবন মিয়া, ফটো সাংবাদিক এমরান ফয়ছল, নিরঞ্জন চন্দ্র চন্দ, মাহিন তালুকদার, সমাজসেবক মো. আলমগীর চৌধুরী, মো. নুরুল আমিন, শিরিয়া বেগম, সুমন দাশ, মোস্তাক চৌধুরী, মো. নাছির উদ্দিন, বিমল কর, মো. জুনায়েদ খোরাশানী, সৈয়দা মমতা আক্তার, শীমূল আক্তার, রিয়া প্রমুখ। 

এলএইচ


This is the free demo result. For a full version of this website, please go to Website Downloader