অঙ্কুশকে মাটিতে ফেলে মারলেন মিমি
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৪৭

অঙ্কুশকে মাটিতে ফেলে মারলেন মিমি

জৈন্তা বার্তা ডেস্ক

প্রকাশিত: ২৮/০৩/২০২৪ ০৭:০৬:১১

অঙ্কুশকে মাটিতে ফেলে মারলেন মিমি

ছবি: সংগৃহীত


শ্রীকৃষ্ণের দোল উৎসব উদযাপনে ব্যস্ত সময় কাটিয়েছেন টলিউড তারকারা। উৎসবের আনন্দময় স্মৃতির ছবিগুলো ফেসবুক আর ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তারা।

সদ্যই সংসদ সদস্য পদ থেকে পদত্যাগ করেছেন ওপার বাংলার অভিনেত্রী মিমি চক্রবর্তী। এরপর রাজনীতিকেও বিদায় জানানোর ঘোষণা দিয়েছেন তিনি। ফলে এবারের দোল উৎসবটা কাছের মানুষদের সঙ্গেই কাটিয়েছেন অভিনেত্রী।

সামাজিক যোগাযোগ মাধ্যমে দোল উৎসবের বেশ কিছু মুহূর্তের ছবি প্রকাশ করেছেন তিনি। যেখানে তাকে দেখা গেছে বন্ধু অঙ্কুশ হাজরা ও তার প্রেমিকা ঐন্দ্রিলার সঙ্গে হলি উদযাপনে মেতে উঠতে।

মিমি ও অঙ্কুশের মধ্যে নায়িক-নায়িকার বাইরেও বেশ ভালো বন্ধুত্ব। সেই খাতিরেই মাঝে মধ্যে হাতাহাতি কিংবা মারামারি করতে দেখা যায় তাদেরকে। হলির দিনেও খুনসুটিতে মেতে উঠতে দেখা গেল এই দুই তারকাকে।

দোলের দিন দিব্যি মজা করছিলেন দুজনে। এরই মাঝে হঠাৎই অঙ্কুশের উপর হামলে পরেন মিমি। গায়ে রঙ মাখিয়ে দেওয়ার প্রতিশোধ নিতে নায়ককে নিচে ফেলে মারধরও করেন তিনি।

এই ভিডিও ইনস্টাগ্রামে প্রকাশ করেন খোদ অভিনেত্রী নিজেই। শেয়ার করে লেখেন, তারা ভায়োলেন্স একদমই পছন্দ করেন না। কিন্তু অঙ্কুশের সঙ্গে এসব হতেই পারে। বলেই, জ্বিভ কেটেছেন মিমি।

এম সি


This is the free demo result. For a full version of this website, please go to Website Downloader