পুরো বাংলাদেশ এখন আমার নাম জানে: কোর্টনি কফি
বুধবার, ২২ মে ২০২৪, ০১:৪৯

পুরো বাংলাদেশ এখন আমার নাম জানে: কোর্টনি কফি

জৈন্তা বার্তা ডেস্ক

প্রকাশিত: ১৫/০৪/২০২৪ ১০:৪৪:৩৯

পুরো বাংলাদেশ এখন আমার নাম জানে: কোর্টনি কফি

ছবি: সংগৃহীত


প্রথমবারের মতো মার্কিন অভিনেত্রী কোর্টনি কফির সঙ্গে জুটি বেঁধে ‘রাজকুমার’ সিনেমা করেছেন ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান। এর আগে কলকাতার অভিনেত্রী ইধিকা পালের সঙ্গে ‘প্রিয়তমা’ সিনেমার পর আরও একবার দেশের বাইরের কোনো তারকার সঙ্গে দেখা মিলল শাকিবের। 

ঈদে দেশের ১২৫টি প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পেয়েছে ‘রাজকুমার’। মুক্তির পর থেকেই দর্শকের বিপুল সাড়া পেয়েছে সিনেমাটি। ভক্তদের এমন ভালোবাসায় অভিভূত শাকিব খানের মার্কিন নায়িকা কোর্টনি কফি। সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন নিজের অনুভূতি।

‘রাজকুমার’ সিনেমা দিয়ে গোটা বাংলাদেশ নিজেকে চিনেছে বলে মন্তব্য করেছেন কোর্টনি। এক ভিডিও বার্তায় তিনি বলেন, আমি আনন্দিত এবং উচ্ছ্বসিত। ‘রাজকুমার’ সিনেমার মাধ্যমে বাংলাদেশের সব ধরনের জনগণ আমার নাম জেনেছে। সবাইকে ধন্যবাদ। বিষয়টি আমাকে গর্বিত করেছে।

এরপর বাংলা ভাষায় অভিনেত্রী আরও বলেন ‘সবাইকে আমার হৃদয় থেকে ভালোবাসা ও ধন্যবাদ। আপনারা সবার প্রিয় রাজকুমার সিনেমাটি সুপার হিট করবেন বলে আমি আশাবাদী।’

এদিকে ‘রাজকুমার’-এর সাফল্যের রেশে উচ্ছ্বসিত শাকিব খান। দর্শকদের প্রতি জানিয়েছেন কৃতজ্ঞতা। সোমবার (১৫ এপ্রিল) সকালে সমাজমাধ্যমের পাতায় ঢালিউড সুপারস্টার লিখেছেন, ‌‘অবিরামভাবে মিলিয়ন মিলিয়ন ভালোবাসা পাচ্ছে রাজকুমার। প্রিয় দর্শকদের জন্যই এটা সম্ভব হয়েছে। সবাইকে ভালোবাসা।’

দেশের ১২৫টির মতো সিনেমা হলে চলছে শাকিবের নতুন ছবিটি। জানা যায়, ২১২টি সিনেমা হলের মধ্যে এই ছবি রেকর্ড পরিমাণ রেন্টালে চারভাগের তিন ভাগ হল পেয়েছে।

রাজকুমার নির্মিত হয়েছে পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে। এতে শাকিব-কোর্টনি ছাড়াও এই সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান, মাহিয়া মাহি, আরশ খান, ডা. এজাজ প্রমুখ।

এম সি


This is the free demo result. For a full version of this website, please go to Website Downloader