গোপন অভ্যাসের কথা ফাঁস করলেন তামান্না
বুধবার, ২২ মে ২০২৪, ০১:১০

গোপন অভ্যাসের কথা ফাঁস করলেন তামান্না

জৈন্তা বার্তা ডেস্ক

প্রকাশিত: ১২/০৫/২০২৪ ০৬:৩৯:১৭

গোপন অভ্যাসের কথা ফাঁস করলেন তামান্না

ছবি: সংগৃহীত


জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী তামান্না ভাটিয়াকে নিয়ে ভক্তদের মাঝে উত্তেজনা সব সময় তুঙ্গে থাকে। ব্যক্তিগত জীবন থেকে শুরু করে লাভ-লাইফ কোনটাই বাদ যায় না। সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট শেয়ার করে নিজের এমন এক গোপন তথ্য ফাঁস করলেন যা শুনলে চমকে যাবেন।

পোস্টে তামান্না লিখেছেন, ‘আমার একটা খারাপ অভ্যাস আছে, আমি সবাইকে বলি যে আমি সব সময় যেকোনও কিছুর জন্য প্রস্তুত, কিন্তু বাস্তবে আমি রাত ৮টার পর কোথাও যেতে চাই না বা কিছু করতেও চাই না। এমনকি কিছু করতেও ভাল লাগে না।’

তামান্না আরও বলেন, ‘যদি আমি কারোর সঙ্গে দেখা করি, সেখানে খাবার এবং পার্কিংয়ের ব্যবস্থা থাকা উচিত, তবে এটা পুরোটাই আমার মেজাজ এবং ক্লান্তির উপর নির্ভর করে।’

ব্যক্তি জীবনে তামান্না সম্পর্ক জড়িয়েছে বলিউডের উঠতি তারকা বিজয় ভার্মার সঙ্গে। গত বছর তাদের প্রথম ডেটিংয়ের গুঞ্জন ছড়িয়ে পড়েছিল। ভাইরাল হওয়া এক ভিডিওতে একে অপরকে চুম্বন করার পরই তাদের নিয়ে নেট দুনিয়াঢ চর্চা শুরু হয়েছিল। অবশেষে তা স্বীকার করে নিয়েছিলেন তারা।

বিজয়-তমান্নার প্রেমের চর্চা দিনদিন বেড়েই চলেছে৷ প্রেমের খবর স্বীকার করে নেয়ার পর থেকেই আরও বেশি করে শিরোনামে রয়েছেন তারকা জুটি৷ বিজয়-তমান্নার সম্পর্ক এখন টক অফ দ্য টাউন ৷ ওয়ার্ক ফ্রন্টের কথা বলতে গেলে, সম্প্রতি ‘আরনমানই ৪’ ছবিতে তামান্না ভাটিয়াকে দেখা যাবে। 

এম সি


This is the free demo result. For a full version of this website, please go to Website Downloader