নিষিদ্ধ সাপের বিষ নিয়ে উদ্দাম পার্টি, পুলিশের জালে ধরা অভিনেত্রী
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:০২

নিষিদ্ধ সাপের বিষ নিয়ে উদ্দাম পার্টি, পুলিশের জালে ধরা অভিনেত্রী

জৈন্তা বার্তা ডেস্ক

প্রকাশিত: ০৫/০৬/২০২৪ ০৭:২০:২৬

নিষিদ্ধ সাপের বিষ নিয়ে উদ্দাম পার্টি, পুলিশের জালে ধরা অভিনেত্রী

ছবি: সংগৃহীত


নিষিদ্ধ সাপের বিষ নিয়ে পার্টি করার অভিযোগে পুলিশের জালে ধরা পড়েছেন তেলুগু অভিনেত্রী হেমা। বেঙ্গালুরুতে রেভ পার্টিতে মেতেছিলেন তিনি, সেখান থেকেই ধরা পড়েছেন অভিনেত্রী।  ভারতীয় সংবাদমাধ্যম সূত্রের খবর, সোমবার হেমাকে গ্রেফতার করেছে সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ। অভিনেত্রীর রক্তের নমুনা সংগ্রহ করে বেঙ্গালুরু পুলিশ পরীক্ষার জন্য পাঠিয়েছিল। সেখানেই তার শরীরে মাদকের অস্তিত্ব পাওয়া গেছে।

গত ২২ মে বেঙ্গালুরু শহরের একটু দূরে নিরিবিলি স্থানে রেভ পার্টির আয়োজন করা হয়েছিল। যেখানে ৮৬ জন ব্যক্তি মাদকাসক্ত অবস্থায় ছিল। কর্ণাটক পুলিশের মাদকবিরোধী বিভাগ এই অভিযান চালায়। হেমা ছাড়াও সেখানে ছিলেন আরও এক তেলুগু অভিনেত্রী, যার নাম আশা রয়।

ওই পার্টিতে উপস্থিত সকলের রক্তের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। বেঙ্গালুরু পুলিশ কমিশনার বি দয়ানন্দে জানান, ১৯ মে রাতে বেঙ্গালুরু পুলিশের সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ নির্দিষ্ট তথ্যের ভিত্তিতে ফার্ম হাউজে তল্লাশি চালায়। সেসময় ওই পার্টিতে ১০০ জন উপস্থিত ছিলেন। তল্লাশি চালিয়ে সেখান থেকে মাদক ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

জানা গেছে, ওই পার্টি থেকে প্রায় ১৫ গ্রাম এমডিএমএ, ছয় গ্রাম হাউড্রো গাঁজা ও ৬.২ গ্রাম কোকেন বাজেয়াপ্ত করেছে পুলিশ। এছাড়া মাদকাসক্তদেরও গ্রেপ্তার করা হয়েছে। এদিকে হেমা দাবি করেছেন, তিনি শুধু সেখানে সময় কাটাতে গিয়েছিলেন। রেভ পার্টির অংশ কোনওভাবেই ছিলেন না।

অভিনেত্রীর গ্রেফতারের পর বিষয়টি আরও খতিয়ে দেখবে বেঙ্গালুরু পুলিশ। পার্টিতে কারা মাদক সরবরাহ করেছিল? তাদের সঙ্গে হেমার কোনও যোগাযোগ ছিল কিনা, এই সকল বিষয়গুলো খতিয়ে দেখা হবে। উল্লেখ্য, তেলুগু সিনেমা জগতে খুবই পরিচিত মুখ হেমা। আড়াইশোর বেশি ছবিতে অভিনয় করেছেন এই দক্ষিণী অভিনেত্রী। কমেডি টাইমিংয়ের জন্য প্রশংসাও কুঁড়িয়েছেন হেমা। তার মতো একজন জনপ্রিয় অভিনেত্রীর গ্রেফতারের ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এম সি


This is the free demo result. For a full version of this website, please go to Website Downloader