‘গর্ভবতী হওয়ায় কেউ টেলিভিশনে দেখতে চায় না’
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:০৩

‘গর্ভবতী হওয়ায় কেউ টেলিভিশনে দেখতে চায় না’

জৈন্তা বার্তা ডেস্ক

প্রকাশিত: ৩০/০৩/২০২৪ ০৭:৪৩:০১

‘গর্ভবতী হওয়ায় কেউ টেলিভিশনে দেখতে চায় না’

ছবি: সংগৃহীত


ভারতীয় টেলিভিশনের বিভিন্ন অনুষ্ঠান সঞ্চালনায় বারবার দেখা গেছে মিনি মাথুরকে। এমনকি ইন্ডিয়ান আইডলেও তিনি হোস্ট করেছেন। অনেক অনুষ্ঠান এমনও হয়েছে, যেখানে বহু কারণ দেখিয়ে বাদ দেওয়া হয় তাকে। পরিবর্তে, ইন্ডাস্ট্রির তারকাকে নেওয়া হয় সেই জায়গায়। শুধু তাই নয়, বড় প্রযোজকদের ইন্ডাস্ট্রি নিয়ে কুরুচিকর মন্তব্য কোথাও একটা যন্ত্রণার জন্ম দেয় তার মনে।

সেটি নিয়েই কয়েকদিন আগে মিনি মাথুর একটি রিয়্যালিটি শো-এর নির্মাতাদের সমালোচনা করেন। ২৮ বছর ধরে সঞ্চালক থাকার পর মাথুর বলেন- এমন একটা সময় ছিল যখন ইন্ডাস্ট্রি টিভি হোস্ট তৈরিতে বিনিয়োগ করেছিল। কিন্তু, এখন নিয়ম বদলেছে।

ইন্ডিয়ান আইডলের এই জনপ্রিয় হোস্ট বলেন, ‘যখন আমি গর্ভবতী ছিলাম, তখন আমার প্রযোজকরা আমাকে একটি বড় শোতে বলেছিলেন, আমি অনেক সিজন হোস্ট করেছিলাম, যেগুলো ভারতীয় দর্শকেরা পছন্দ করেন না। টিভিতে গর্ভবতী মহিলাদের দেখতে পছন্দ করেন না এবং এটি আমার হৃদয় ভেঙে দিয়েছে।

তিনি বলেন, ‘আমরা শর্ট কাট নম্বর খুঁজছি। শূন্য দক্ষতার প্রয়োজন আছে বলে কি মনে হয়? শুধু এমন কাউকে বেছে নেওয়া হচ্ছে, যার একটি বড় সোশ্যাল মিডিয়া ফলোয়ার রয়েছে। বা একটি জনপ্রিয় ডেইলি সোপে অভিনয় করছে। স্ক্রিপ্ট করা শব্দগুলিকে টেলিপ্রম্পটারে দিয়ে কাজ চালান। শো প্রযোজকদের ক্রমাগত তাদের শোগুলিকে নিয়ে নানা ধরনের মুহূর্ত তৈরি করে এমন অপেশাদার মানুষদের নিয়ে।’

৪৮ বছর বয়সী এই অভিনেত্রী বলেন, ‘অনেকবার, আমি অপরাহের মতো একটি সিগনেচার শো-এর জন্য পাইলটদের সঙ্গে শ্যুট করেছি। কিন্তু চ্যানেলটি আমাকে শো-এর খরচের মূল্য দেওয়ার পরিবর্তে একজন চলচ্চিত্র তারকাকে নিয়োগ করে।’ তবে তিনি অমিতাভ বচ্চন, শাহরুখ খান, করণ জোহর এবং সালমান খানের প্রশংসাও করেন।

এম সি


This is the free demo result. For a full version of this website, please go to Website Downloader