ওভেনের ভেতর রাখলেন মা, পুড়ে মরল শিশু
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:০৯

ওভেনের ভেতর রাখলেন মা, পুড়ে মরল শিশু

জৈন্তা বার্তা ডেস্ক

প্রকাশিত: ১২/০২/২০২৪ ০১:০৪:১৩

ওভেনের ভেতর রাখলেন মা, পুড়ে মরল শিশু

ছবি: সংগৃহীত


যুক্তরাষ্ট্রে শিশুশয্যার বদলে ওভেনে রাখার পর একটি শিশুর মৃত্যু হয়েছে। শিশুটিকে ঘুমানোর জন্য শিশুশয্যায় রাখতে গিয়ে ওভেনে রাখেন তার মা।

সংবাদমাধ্যম স্কাই নিউজ জানিয়েছে, গত শুক্রবার (৯ ফেব্রুয়ারি) যুক্তরাষ্ট্রের কানসাস সিটিতে এই করুণ ঘটনা ঘটে। শিশুটির মা জরুরি পরিষেবায় ফোন করে জানান; তার সন্তান শ্বাস নিচ্ছে না। তখন জরুরি পরিষেবার কর্মীরা দ্রুত ঘটনাস্থলে যান। তারা গিয়ে দেখতে পান শিশুটির শরীর ব্যাপকভাবে পুড়ে গেছে এবং তার মধ্যে জীবনের কোনো চিহ্ন ছিল না। ওই সময় ঘটনাস্থলেই তাকে মৃত ঘোষণা করা হয়। এছাড়া ঘটনাস্থলের চিত্রকে ‘ভয়ঙ্কর’ হিসেবে অভিহিত করেন তারা।

এরপর শিশুটির মায়ের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়। ওই পরোয়ানায় উল্লেখ করা হয়েছে, শিশুটির কাপড় কালো হয়ে গিয়েছিল এবং তার ডায়পার পর্যন্ত পুড়ে গিয়েছিল। এছাড়া সেখানে শিশুর একটি পোড়া কম্বলও পাওয়া গেছে।

তবে এত বড় ভুল কীভাবে ওই মা করলেন সে ব্যাপারে বিস্তারিত কোনো কিছু জানানো হয়নি। এছাড়া এ ঘটনার অন্যান্য তথ্যও প্রকাশ করা হয়নি। এরমধ্যে জানা গেছে ওই মায়ের নাম হলো মারিয়াহ থমাস (২৬)। তার বিরুদ্ধে শিশুকে ঝুঁকিতে ফেলা এবং শিশু মৃত্যুর অভিযোগ করা হয়েছে।  তবে শিশুটির এক আত্মীয় জানিয়েছে, এমন মর্মান্তিক ঘটনার পেছনে হয়ত তার মায়ের ‘মানসিক স্বাস্থ্যের’ বিষয়টি প্রভাব রেখেছে। তিনি আরও জানিয়েছেন, শিশুটি খুবই চটপটে ছিল; যে সবসময় হাসত।

এম সি


This is the free demo result. For a full version of this website, please go to Website Downloader